লক্ষীপুরে সফল ও জনপ্রিয় চেয়ারম্যান আবুল কাশেম জেহাদীকে পুনরায় নৌকার মাঝি হিসাবে দেখতে চায় বশিকপুরবাসি।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষীপুর সংবাদ। 
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চতুর্থ ধাপের নির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন। তারেই ধারাবাহিকতায় লক্ষীপুর ৭ নং বশিকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সফল ও জনপ্রিয় চেয়ারম্যান আবুল কাশেম  জেহাদীকে পুনরায় নৌকার মাঝি হিসাবে দেখতে চায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ সর্বস্তরের জনগণ।
১৩(নভেম্বর) শনিবার ৪:০০ঘটিকায় ইউনিয়ন আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ যুবলীগসহ সকল সহযোগী সংগঠন ও সর্বস্তরের জনগণ বশিকপুর পোদ্দার বাজার এলাকায় শোভাযাত্রা ও মিছিল বের করেন।
এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নাছিমা হায়দার, সাধারণ সম্পাদক মিলি বেগম, সাংগঠনিক জান্নাতুল ফেরদৌস, যুবলীগের সাধারণ সম্পাদক নিশান পাটওয়ারী উপস্থিত ছিলেন।
নেতৃবৃন্দরা চেয়ারম্যান আবুল কাশেম জিহাদীর বিভিন্ন গুণাবলী তুলে ধরেন। তারা বলেন, দলের নেতাকর্মীদের বিপদে আপদে পাশে থেকে সহযোগিতা করেছেন চেয়ারম্যান আবুল কাশেম জিহাদী। তিনি পূনরায় দলের চেয়ারম্যান মনোনয়ন পেলে আামাদের ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন বলে আমরা মনে করি।
তিনি দীর্ঘ রাজনৈতিক জীবনে একজন কর্মী হিসেবে বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার আদর্শ লালন করে আসছেন। লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব মোঃ মিয়া গোলাম ফারুক পিংকু ও সংগ্রামী সাধারণ সম্পাদক মাননীয় সংসদ সদস্য এ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের হাত ধরে  রাজনৈতিক একজন কর্মী হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
রাজনৈতিক কর্মকাণ্ড ছাড়া ও তিনি অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান ধর্মীয় প্রতিষ্ঠান ও সামাজিক প্রতিষ্ঠানের সাথে জড়িত থেকে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন।
এলাকার সড়ক, ব্রিজ, কালভার্ট,ও গ্রামীন অবকাঠামো উন্নয়ন সহ বিভিন্ন খাতে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন ইউনিয়নের সর্বত্র। মহামারী করোনায় সরকার ঘোষিত লকডাউনের কারণে কর্মহীন পড়া মানুষের মাঝে নগদ অর্থসহ খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তিনি। এই ছাড়াও করোনা প্রতিরোধে স্বাস্হ্যবিধি মেনে চলতে জনসচেতনতা সৃষ্টি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন চেয়ারম্যান আবুল কাশেম।এই ছাড়া ও বিগত দিন থেকে নেতাকর্মীদের সাথে নিয়ে দলের সকল কর্মকাণ্ডে সক্রিয় রয়েছেন আওয়ামী লীগের এই প্রবীণ নেতা।
তাই সফল ও জনপ্রিয় চেয়ারম্যান আবুল কাশেম জিহাদীকে পুনরায় নৌকার মাঝি হিসাবে প্রত্যাশা করেন দলের নেতাকর্মী ও ইউনিয়নবাসি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *