বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন মাষ্টার কে পুনরায় সভাপতি হিসাবে দেখতে চায় কমল নগর উপজেলা তৃণমূল আওয়ামীলীগ

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। 
বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন মাষ্টার কে পুনরায় সভাপতি হিসাবে দেখতে চায় কমল নগর উপজেলার তৃণমূল আওয়ামীলীগ।
লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের নির্ধারিত সিডিউল মোতাবেক ২৯ জানুয়ারী অনুষ্ঠিত হবে কমলনগর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। এ সম্মেলন কে ঘিরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের মাঝে চলছে আলোচনা। তৃণমূল আওয়ামীলীগের নেতা কর্মিসহ সাধারণ মানুষের মধ্যে আলোচনায় আছেন লক্ষীপুর জেলা আওয়ামীলীগের সন্মানিত সদস্য। কমলনগর উপজেলা আওয়ামিলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, সুস্থ ধারার রাজনীতির অভিভাবক বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন মাষ্টার।
তিনি তিলে তিলে গড়ে তোলেন তৃণমূলের সাধারণ নেতা কর্মীদের আস্থা বিশ্বাস ও ভালোবাসা।তিনি কর্মী গড়ার কারিগর, ৭১ এর রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা জাতির শ্রেষ্ট সন্তান।
৩নং চর লরেন্স ইউনিয়ন পরিষদের দুইবারের  সফল চেয়ারম্যান, ও কাদির পন্ডিতের হাট উচ্চ বিদ্যালয়ের দুই বাবরের নির্বাচিত সভাপতি, এবং মদিনা তুলউমি কাওমি মাদ্রাসার সভাপতি, ও সৈয়দ আহমেদ জামে মসজিদের সাবেক সেক্রেটারি ও বর্তমান সভাপতি।
আগামী দিনে রাজপথে আন্দোলন সংগ্রাম গড়ে তুলতে নুরুল আমিন মাষ্টার এর বিকল্প নেই বলে মনে করেন আওয়ামী লীগের অঙ্গ সংগঠন এর নেতা কর্মীরা। শেষ বয়সে দলের নেতা কর্মীদের কাছে সন্মানের স্থান ও  যোগ্যব্যক্তি হয়ে  আছেন বলে দাবি করেন  কমল নগর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মিরা।
একান্ত সাক্ষাৎকারে নুরুল আমিন মাষ্টার বলেন আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে ভালোবেসে ১৯৬৬ সাল থেকে রাজনীতি করে যাচ্ছি। বঙ্গবন্ধুর ৭ ই মার্চের ভাষণের পর আমরা জীবনের মায়া তুচ্ছ করে স্বাধীনতার জন্য যুদ্ধে চলে চাই।আমি আমার বাবা মায়ের অনেক বেশী আদরের সন্তান ছিলাম। আমার ছয় বোনের আদরের এক মাত্র ভাই ছিলাম আমি।কিন্তুু দেশের স্বাধীনতার জন্য  সেই দিন আমার কাছে সবাই তুচ্ছ ছিল। আমি রাজনীতি করেছি মানুষ কে ভালোবেসে আমি আজ ও রাজনীতি করি বঙ্গবন্ধু কে ও আমার দল আওয়ামী লীগ কে ভালোবেসে। আমার ব্যক্তি গত জীবনে চাওয়া পাওয়ার কিছু নেই। আমি আমার দলের নেতৃবৃন্দের কাছে আশা করি আমাকে যদি কমল নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব দেওয়া হয়। আমি আমার সাধ্য মতে আওয়ামী লীগে কে সুসংগঠিত করতে চেষ্টা করবো, আগামী দিনে দল কে তৃনমুল পর্যায়ে শক্তিশালী করে গড়ে তুলবো। ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *