লক্ষীপুর সদর ১২নং চরশাহী ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের কর্মি সম্মেলন অনুষ্ঠিত।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ।লক্ষীপুর সদর উপজেলা ১২ নং চরশাহী ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের কর্মি সম্মেলন অনুষ্ঠিত।
১২মে শুক্রবার বিকাল ৫ ঘটিকায় ১২ নং চরশাহী দাসের হাট রুপাচরা শফিউল্যা উচ্চ বিদ্যালয়ের মাঠে চন্দ্রগঞ্জ থানা জাতীয় শ্রমিক লীগের আয়োজনে ইউনিয়ন শ্রমিকলীগের কর্মি সম্মেলন অনুষ্ঠিত হয়।
লক্ষ্মীপুর জেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক ইউসুফ পাটোয়ারীর উদ্বোধনে, চন্দ্রগঞ্জ থানা জাতীয় শ্রমিক লীগের সভাপতি আবু সিদ্দিক মুন্নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা  আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব মিয়া গোলাম ফারুক পিংকু।বিশেষ অতিথি হিসেবে ছিলেন  চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সিঃ সহ-সভাপতি শাহজাহান কামাল।সহ-সভাপতি এম ছাবির আহমেদ। সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম রাজু।বিশিষ্ট ব্যবসায়ী আওয়ামী লীগ নেতা হাজী আবদুর রহিম রনজু।সাংগঠনিক সম্পাদক মাঈনুল ইসলাম সুমন। কৃষিবিষয়ক সম্পাদক কাজি এমাদ উদ্দিন সুমন। ইউনিয়ন আওয়ামী লীগের সহ -সভাপতি জাহাঙ্গীর আলম।সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রিংকু।ইউনিয়ন যুবলীগের সভাপতি রিয়াজুর রহমান রিয়াজ সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য জয়নাল আবেদীনসহ আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিক লীগের অসংখ্য নেতাকর্মি।
কর্মি সম্মেলনে দ্বিতীয় অধিবেশনে মোঃ মানিক হোসেন কে সভাপতি ও মোস্তাফিজুর রহমান হারুন কে সাধারণ সম্পাদক করে ১০ সদস্যের জাতীয় শ্রমিক লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *