লক্ষ্মীপুরে দূর্বৃত্তদের হামলায় আহত আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ।লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ন আহবায়ক  এম, এ সামাদ দূর্বৃত্তদের হামলায় আহত হয়।
গত ২১ মে রবিবার আনুমানিক সন্ধ্যা ৭:০০ টার দিকে পুলিশ লাইন্স এলাকায় এই হামলার ঘটনা ঘটেছে বলে জানা যায়।
ঘটনার দিন তিনি মান্দারি বাজার থেকে লক্ষীপুরে মোটর বাইক চালিয়ে যাওয়ার পথে দূর্বৃত্তরা একটি মটর বাইক যোগে পিছনের দিক থেকে এসে তাকে ধাক্কা দিয়ে ফেলে হত্যা করার উদ্দেশ্য  তার উপর হামলা চালিয়ে মোটর বাইক চালিয়ে চলে যায়। এতে স্বেচ্চাসেবকলীগ নেতা গুরুতর আহত হয়ে সদর হাসপাতালে চিকিৎসা নেয়।
বর্তমানে তিনি সদর হাসপাতাল থেকে আরো উন্নত চিকিৎসার জন্য লক্ষীপুর জেলা আওয়ামী  সেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলালের পরামর্শক্রমে লক্ষীপুর উন্নত হাসপাতাল নোভা ট্রমা সেন্টার জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন সহ আনেক নেতাকর্মি এম,এ সামাদ কে দেখতে হাসপাতালে যান এবং নেতারা তার চিকিৎসার খোঁজ খবর নেন।
জানা যায়, এম,এ সামাদ সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নে বড় আউলিয়া গ্রামে দেওয়ানজি বাড়ির মরহুম এম,এ মান্নাফ এর ছেলে। পেশাগত ভাবে তিনি একজন শিক্ষক ছিলেন। বর্তমানে তিনি বড় আউলিয়া এলাকায় হলি ক্রিসেন্ট একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক হিসাবে আছেন।
গত ৭-৩-২০২৩ ইং তারিখে লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ থানার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের এক বর্ধিত সভার মাধ্যমে চন্দ্রগঞ্জ থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ন আহবায়কের দায়িত্ব দেওয়া হয় এম, এ সামাদ কে। সে থেকে তিনি সম্মেলন কে সফল করার লক্ষ্যে চন্দ্রগঞ্জ থানার অধিনে সকল ইউনিয়নে সংগঠনের সাংগঠনিক দায়িত্ব  সততার সঙ্গে পালন করে যাচ্ছেন।
ঘটনার দিন হামলার শিকার হওয়ার আগে বিকাল আনুমানিক ৫টা থেকে ৫:৩০ মিনিটের মধ্যে একটি অজ্ঞাত নাম্বার থেকে ফোন করে
বলে আমাকে কমিটির মুল পদে যদি না রাখেন তাহলে আমি মান্দারি বাজারে আপনাকে ছাড়বোনা। অনেক মাডার মামলা খেয়েছি প্রয়োজনে আরো একটি মামলা খাবো। ঐ দিনে সন্ধ্যা বেলায় তার উপর হামলা করা হয়েছে বলে গণমাধ্যম কে জানিয়েছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা।
এবিষয়ে তিনি পুলিশ সুপারের কার্যালয়ে লিখিত অভিযোগ করবেন বলে ও জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *