৬নং বাংগাখাঁ ইউনিয়নে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব আবদুল কাদের।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। লক্ষ্মীপুর সদর উপজেলার ৬ নং বাংগাখাঁ ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব হলেন সাবেক ছাত্র নেতা মোঃ আবদুল কাদের।
লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে বাংগাখাঁ অভিরখীল ইসলামিয়া মাদ্রাসার ময়দানে ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কর্মি সম্মেলন অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক হাশেম আহমেদ রুপম এর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মি সম্মেলনে মোঃ শাহেদ আলম আরমান কে আহবায়ক মোঃ আবদুল কাদের কে সদস্য সচিব ও মোঃ জাবেদ হোসেন কে যুগ্মআহবায়ক করে বাংগাখাঁ ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি গঠন করা হয়।
ঐসময় কর্মি সম্মেলনে লক্ষ্মীপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলালের উদ্ভোদনে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব রেজাউল করিম রিয়ান কারীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ মাহবুব ইমতিয়াজ, জেলা যুবলীগের সাবেক যুগ্মআহবায়ক এড. শেখ জামান রিপন, জেলা কৃষক লীগের সদস্য সচিব মিজানুর রহমান ভূইয়া,জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ওশমান গনি মানিক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ বেল্লাল হোসেন, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন ফিরোজ।
আওয়ামী পরিবারে জন্মগ্রহণ করে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করে ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়কের দায়িত্ব পালন করে বর্তমানে ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব নির্বাচিত হয় এই উদীয়মান তরুণ নেতা আবদুল কাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *