লক্ষ্মীপুরে যুবলীগ ও ছাত্রলীগ নেতা হত্যার ঘটনায় গ্রেফতার ৪, এবং জেল হাজতে প্রেরণ।

দৈনিক লক্ষ্মীপুর সংবাদ।লক্ষ্মীপুরে জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্যাহ আল নোমান ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাকিব ইমাম হত্যার ঘটনায় পুলিশ ও র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১) যৌথ অভিযানে এ পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করেছে। শুক্রবার (২৮ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে তাদেরকে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদেরকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।
গ্রেপ্তারকৃতরা হলেনঃ-চন্দ্রগঞ্জ থানাধীন বশিকপুর ইউপির নন্দীগ্রামের আব্দুল মন্নানের ছেলে সবুজ (৩৫),একই গ্রামের তাজুল ইসলামের ছেলে আজিজুল ইসলাম বাবলু ওরফে ছোট বাবলু (৩০), দত্তপাড়া গ্রামের আবুল কালাম আজাদের ছেলে মনির হোসেন রুবেল (৩২)।এই ৩ জন এজাহারভূক্ত  আসামি। এছাড়া ও বশিকপুর গ্রামের সেলিম পাটোয়ারীর ছেলে ইসমাইল হোসেন পাটোয়ারী(৩৫) নামে আরো একজনকে গ্রেপ্তার করা হয়।তাকে হত্যাকান্ডের ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন পুলিশ।
চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দুলাল কিশোর মজুমদার জানিয়েছেন, যুবলীগ নেতা নোমান ও ছাত্রলীগ নেতা রাকিব খুনের ঘটনায় এখন পর্যন্ত জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, গত ২৫ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে বশিকপুর ইউপির নাগেরহাট এলাকায় যুবলীগ নেতা আব্দুল্যাহ আল নোমান ও ছাত্রলীগ নেতা রাকিব ইমামকে গুলি করে হত্যা করা হয়। চাঞ্চল্যকর এই হত্যার ঘটনায় চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম জিহাদীসহ ৩৩ জনকে আসামি করে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *