পবিত্র মাহে রমাদান উপলক্ষে দুই শতাধিক অসহায় পরিবার ফেলো তৌহিদ ফাউন্ডেশনের ত্রাণ সামগ্রী।

নিজস্ব প্রতিবেদকঃ পবিত্র মাহে রমাদান উপলক্ষে তৌহিদ ফাউন্ডেশনের উদ্যোগে দুই শতাধিক অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার সকালে লক্ষ্মীপুর সদর উপজেলার  চন্দ্রগঞ্জ ইউনিয়নে পাঁচপাড়া বাইতুল আনছার জামেমসজিদ ও ফোরকানিয়া মাদ্রাসার ঈদ গাঁ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর ০৩ আসনের সাংসদ মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু এমপি।
তৌহিদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ তৌহিদুল ইসলামের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন  চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সহসভাপতি এম ছাবির আহমেদ, সহসভাপতি কামরুজ্জামান  নিজাম, সাবেক জেলা আওয়ামী লীগের সহ প্রকাশ সম্পাদক মনসুর আহমদ, চন্দ্রগঞ্জ থানা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কাজী বাবলু,  চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কাজী সোলায়মান, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, তৌহিদ ফাউন্ডেশনের তত্বাবধায়ক মাসুদ আলম, জেলা ছাত্রলীগের সহ সভাপতি রিয়াজ হোসেন জয়, কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ নেতা এম এ সজিব প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্য মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু এমপি বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য তৌহিদ ফাউন্ডেশনের চেয়ারম্যান তৌহিদুল ইসলাম কে ধন্যবাদ জানান, এবং সামর্থবানদেরকে এভাবে এগিয়ে আসার আহ্বান জানান।
তৌহিদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ তৌহিদুল ইসলাম বলেন, মানুষের কল্যাণে কাজ করছে তৌহিদ ফাউন্ডেশন, বেওয়ারিশ লাশ দাফন, অসুস্থ্য মানুষকে স্বল্প খরছে এ্যাম্বুলেস সেবা দান, সেলাই ও কম্পিউটার প্রশিক্ষণসহ অনেক ধরনের সেবা দিয়ে আসছে তৌহিদ ফাউন্ডেশন।
তিনি আরও বলেন প্রতি বছরের ন্যায় এবারে দুই শতাধিক আসহায় পরিবার কে এক বস্তুা চাউল ১কেজি ট্যাং দেওয়া হচ্ছে।এভাবে সামনের দিনগুলোতে ও তৌহিদ ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায়দের সাহায্য সহযোগিতা করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *