জামিরতলী দারুস্ সুন্নাহ ইসলামিয়া সিনিয়র (আলীম) মাদ্রাসার বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিবেদক দৈনিক লক্ষ্মীপুর সংবাদঃ জামিরতলী দারুস্ সুন্নাহ ইসলামিয়া সিনিয়র  (আলীম) মাদ্রাসার বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ৯ মার্চ বিকেলে লক্ষ্মীপুর সদর উপজেলাধীন হাজিরপাড়া ইউনিয়নের জামিরতলী দারুস্ সুন্নাহ ইসলামিয়া সিনিয়র  (আলীম) মাদ্রাসার মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সদর ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মিয়া মোঃ গোলাম ফারুক পিংকু এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আয়েশা রাঃ মহিলা কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আহমদ উল্লাহ, যাদৈয়া ইসলামিয়া ফাজিল (ডিগ্রী)  মাদ্রাসার অধ্যক্ষ মাও আহমদ উল্লাহ নাছিম।
অত্র মাদ্রাসার সাবেক সভাপতি, জেলা শিক্ষক সমিতির সভাপতি ও হাজিরপাড়া হামিদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা নুরুল ইসলামের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন নব যোগদান কৃত অত্র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ নাছির উদ্দীন আল কামাল।
প্রধান অতিথি গোলাম ফারুক পিংকু এমপির সফর সংঙ্গি হিসাবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দীন রুমি, লক্ষ্মীপুর জেলা শ্রমিকলীগের আহ্বায়ক ইউসুপ পাটোয়ারী, জেলা যুবলীগ নেতা আশরাফুল ইসলাম,
অনুষ্ঠানে বিশিষ্ট সাংবাদিক ও অত্র প্রতিষ্ঠানের আই সি টি সিনিয়র শিক্ষক মোঃ কামাল উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি গোলাম ফারুক পিংকু এমপি বলেন, আমি সংসদে ও বিভিন্ন মন্ত্রনালয়ে দৌড়াদৌড়ি করছি লক্ষ্মীপুরের সকল শিক্ষা প্রতিষ্ঠান ও রাস্তা ঘাট উন্নয়নের জন্য। পাশাপাশি লক্ষ্মীপুরে একটা মেডিকেল কলেজ প্রতিষ্ঠার জন্য আমি কাজ করবো।
এসময়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ও মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথি বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *