লক্ষ্মীপুর এ রব উচ্চ বিদ্যালয়ের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিবেদক দৈনিক লক্ষ্মীপুর সংবাদঃ লক্ষ্মীপুর সদর উপজেলার ১৫ নং লাহারকান্দি ইউনিয়নের ঐতিহ্যবাহী চাঁদখালী এ রব উচ্চ বিদ্যালয়ের নব গঠিত এডহক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
২৯ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যায় বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত পরিচিতি সভায় উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক মামুনুর রশীদ সুমন, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাহবুবুর রহমানসহ অন্যন্য শিক্ষক মন্ডলী,এ-সময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম মুরাদ, লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গিয়াসউদ্দিন সোহাগ, চাঁদখালী বাজারের বিশিষ্ট ব্যবসায়ীসহ আওয়ামী লীগের নেতৃ বিন্দ উপস্থিত ছিলেন।
এ-সময় নবগঠিত কমিটির সভাপতি কে ফুল দিয়ে বরণ করে নেয় বিদ্যালয়ের শিক্ষক ও উপস্থিত স্থানীয় বিশিষ্ট জনরা।
সভায় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাহবুবুর রহমানের সন্ঞ্চলনায় সভাপতিত্ব করেন নবগঠিত ম্যানেজিং কমিটির সভাপতি মামুনুর রশীদ সুমন। সভায় বিগত দিনের বিভিন্ন সমস্যা  নিরসন করে সকল ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে মিলেমিশে শিক্ষকদের আন্তরিকতার সাথে পাঠদানের আহ্বান জানান নতুন  সভাপতি মামুনুর রশীদ।
এসময় নবগঠিত সভাপতি মামুনুর রশীদ নবনির্বাচিত লক্ষ্মীপুর সদর ০৩ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকুকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, গোলাম ফারুক পিংকু এমপি মহোদয়ের নেতৃত্বে চাঁদখালী এ রব উচ্চ বিদ্যালয়ের সকল সমস্যার সমাধান করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
উল্লেখ যে গত ২৭ ফেব্রুয়ারী কুমিল্লা মাধ্যমিক উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক, মামুনুর রশীদ সুমনকে সভাপতি, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কে সদস্য সচিব, মোঃ আসিফ জামানকে শিক্ষক প্রতিনিধি সদস্য ও মোঃ আনোয়ার হোসেন কে অভিভাবক সদস্য করে ৬মাসের জন্য এডহক কমিটি অনুমোদন করে চিঠি প্রধান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *