দিঘলী ইউ পি উপনির্বাচনে দলীয় পার্থীর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন স্হানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। লক্ষ্মীপুর সদর উপজেলার ১৩নং দিঘলী ইউনিয়ন পরিষদের উপনির্বাচন কে কেন্দ্র করে নৌকার মনোনীত প্রার্থী সালাউদ্দিন চৌধুরী জাবেদের নামে সোসাল মিডিয়ায় দিঘলী বার্তা নামের ফ্যাক আইডির মাধ্যমে মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী আলতাফ হোসেন। অভিযোগ তুলেছেন স্হানীয় ও দলীয় নেতা-কর্মীরা।
গত শনিবার বিকাল ৩টায় দিঘলী বাজারে ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নির্বাচনী মতবিনিময় সভায় নেতৃবৃন্দরা এ অভিযোগ তুলেন। নেতৃবৃন্দরা স্বতন্ত্র প্রার্থী আলতাফ হোসেন দিঘলী বার্তা ফ্যাক আইডির মাধ্যমে তাকে হত্যা ও গুম করার যে মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন তার নিন্দা ও প্রতিবাদ জানান। নেতারা আরো বলেন স্বতন্ত্র প্রার্থী আলতাফ হোসেন গত শুক্রবার সন্ধ্যা  যুবলীগ নেতা মানোয়ার হোসেন মন্জু সাবেক মেম্বার, মোঃ সোহেল রানা যুবলীগ নেতা ইউপি সদস্য,ও স্বপন মেম্বার কে মান্দারী চাইনিজ রেস্টুরেন্টে দাওয়াত করে নিয়ে তার পক্ষে ভোট করার জন্য বলেন, এবং বিনিময়ে ২ লক্ষ টাকা করে দেওয়ার প্রস্তাব দেন। যুবলীগ নেতারা আলতাফের এ কুপ্রস্তাবে রাজি হননি। তাই দলীয় প্রার্থীর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে বলে মনে করেন। মতবিনিময় সভায় নেতারা স্বতন্ত্র প্রার্থী আলতাফের কঠোর সমালোচনা করে প্রশ্ন তুলেন এই কালো টাকার উৎস কোথায়।কালো টাকা দিয়ে সে সাধারণ ভোটারদের কিনতে ছায়। নেতারা দলীয় নেতা-কর্মী ও সাধারণ ভোটারদের উদ্দেশে বলেন আপনারা কেউ টাকার কাছে বিক্রি হবেননা। ভোট আপনাদের  আমানত।

এসময় উপস্থিত ছিলেন উপনির্বাচনে দলীয়  চেয়ারম্যান প্রার্থী সালাউদ্দিন চৌধুরী জাবেদ।দিঘলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওয়াদুদ লিটন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বাবুল।দিঘলী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আজগর হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, দিঘলী ইউনিয়ন যুবলীগের আহবায়ক মনোয়ার হোসেন মঞ্জু, যুবলীগের যুগ্ন আহবায়ক সহেল রানা ও ইউ”পি সদস্য, ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও ইউপি সদস্য আলমগীর হোসেন বিএসসি, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ সামছু, ইউপি সদস্য তাজুল ইসলাম সহ ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *