সন্ত্রাসীদের বোমার আতংকে রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নবাসী।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। 
সন্ত্রাস চাঁদাবাজ খুন ধর্ষণ লুটপাট ও মাদক সেবন, ব্যবসায়ীদের নৈরাজ্যময় লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন।
গত ৫ই ফেব্রুয়ারী রাত ৯.০০ঘটিকায় নোয়াগাঁও ইউনিয়নে কয়েক স্থানে এক যোগে বোমা ফাটায় সন্ত্রাসীরা। বোমা ফাটানোর আতংকে আছেন ব্যবসায়ীসহ সাধারণ জনগণ।
জানা যায় যে নোয়াগাঁও শর্ষী বাজার, ইউনিয়ন পরিষদে, নোয়াগাঁও হাসপাতালের সামনে ও আর বি এম ব্রিকস এর সামনে এক যোগে বোমা ফাটিয়েছে সন্ত্রাসীরা। জানা যায় যে বার গরিয়া পাটোয়ারী বাড়ির মোঃ সুমন(৩৬), আলার কোটা নোয়া বাড়ির মোঃ বাবু (৩০)ও শর্ষা হোনাবাড়ির রাসেদ(৪০)এদের নেতৃত্বে ১৫/২০ জনের সন্ত্রাসী বাহিনী এই সকল স্থানে বোমা ফাটিয়েছে।
এবিষয়ে আর বি এম ব্রিকসের মালিক মোঃ আবুল খায়ের মিয়া দৈনিক লক্ষ্মীপুর সংবাদ কে বলেন ৫ই ফেব্রুয়ারী রাত ৯টা সময় আমার প্রতিষ্ঠান আর বি এম ব্রিকস এর অফিসের সামনে সুমন,বাবু, রাসেদের নেতৃত্বে ১৫/২০জনের একদল সন্ত্রাসী এসে ৪/৫টা বোমা ফাটিয়ে চলে যায়। তাতে আমার শ্রমিকদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে। তিনি আরও বলেন সে দিন একয়ই সময় নোয়াগাঁও শর্ষী বাজার, ইউনিয়ন পরিষদ, ও হাসপাতালে সামনে ও এক যোগে বোমা ফাটিয়েছে তারা। এতে সাধারণ জনগনের মাঝে আতংক বিরাজ করছে।
এলাকাবাসী জানান ঐ দিন ৫ই ফেব্রুয়ারী রাতে আনেক জাগায় বোমার শব্দ শুনতে পাই। তাতে আমাদের মনে ভয় বিরাজ করে।
এ বিষয়ে নবনির্বাচিত চেয়ারম্যান সোহেল পাটোয়ারী সাথে যোগাযোগ করে জানা যায় যে ঐ রাতে এলাকার ছেলেরা বিয়ে অনুষ্ঠানে বাজি ফুটায়। কেউ বোমা ফাটায় নাই। বোমা ফাটানোর অভিযোগ সত্য নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *