লক্ষ্মীপুরে জেলা যুবলীগ ও ছাত্রলীগের সাবেক নেতা সন্ত্রাসীদের গুলিতে নিহত।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান ও ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিব ইমাম সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন। সন্ত্রাসীরা নোমানের মাথায় ও রাকিবকে গুলিকরে হত্যা করে পালিয়ে যায়। ঘটনাস্থলে নোমান মারা যায়।মারাত্মক আবস্থায় রাকিবকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক রাকিব কে ঢাকায় পাঠানোর পরামর্শ দেয়। ঢাকা নেওয়ার পথে রাকিব মারা যায়।
গতকাল ২৫ এপ্রিল মঙ্গলবার রাত ৯ টার দিকে সদর উপজেলার বশিকপুর পোদ্দার বাজার নাগের হাট এলাকায় এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।
বিষয়টি নিশ্চিত করেন সদর হাসপাতালে অফিসার মোঃ আনোয়ার হোসেন। তিনি জানান নোমান ও রাকিবের মাথায় ও মুখে গুলির চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর জানা যাবে কয়টি গুলি লেগেছে।
নোমান বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমানের ছোট ভাই ও লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক। রাকিব জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক।
এদিকে নোমানের মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে যান জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকু। মেয়র মোজাম্মেল হায়দার মাসুমসহ জেলা ও থানা আওয়ামী লীগ, ও যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মি।
বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান তাৎখনিক হাসপাতালে সাংবাদিকদের জানান বশিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কাশেম জেহাদীর বাহিনী এই হত্যা কাণ্ড চালিয়েছে।
এসময় লক্ষ্মীপুর জেলা শহরে এ হত্যার প্রতিবাদ মিছিল করে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মি।
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তৌহিদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং পুলিশ গুরুত্বসহকারে কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *