লামচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশী ফয়েজ উল্যা জিশান পাটওয়ারী ।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষীপুর সংবাদ। 
ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ ৩য় দাপে লক্ষ্মীপুর রামগঞ্জ  উপজেলা ৬ নং লামচর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এলাকা বাসির মাঝে চলছে জল্পনা আর কল্পনা। তারই ধারাবাহিকতায় অত্র  ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ইউনিয়ন বাসীসহ সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন প্রবীণ আওয়ামী লীগ নেতা দানবীর ফয়েজ উল্যা জিশান।
রাজনৈতিক ও সামাজিক কর্মকাণ্ড ছাড়া ও তিনি অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান ধর্মীয় প্রতিষ্ঠান ও সামাজিক প্রতিষ্ঠানের সাথে জড়িত থেকে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন।
মহামারী করোনায় সরকার ঘোষিত লকডাউনের কারণে কর্মহীন পড়া মানুষের মাঝে নগদ অর্থসহ খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তিনি। এই ছাড়াও করোনা প্রতিরোধে স্বাস্হ্যবিধি মেনে চলতে জনসচেতনতা সৃষ্টি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন চেয়ারম্যান পার্থী ফয়েজ উল্যা জিশান পাটওয়ারী।
চেয়ারম্যান প্রার্থী জিশান পাটওয়ারী ইউনিয়ন বাসির প্রতি উদ্দেশ্য করে বলেন, অগ্রীম কোনো মিথ্যা আশ্বাস নয়। আমি বাস্তবতায় বিশ্বাসী আমি আপনাদের সমর্থন পেলে লামচর  ইউনিয়নের সম্মান রক্ষায় সর্বক্ষণ নিবেদিত থাকার প্রত্যয়ে অঙ্গীকারব্দ।
তিনি আরো বলেন, আগামী নির্বাচনে ইউনিয়নের সকলের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে আমাকে চেয়ারম্যান হিসাবে গরীব অসহায় এবং সকল মানুষের বিপদে আপদে পাশে দারানোর সুযোগ করে দেওয়ার জন্য আমি সকলের প্রতি অনুরোধ জানাই । নির্বিশেষে সকলের কাছে দোয়া চাই। আমি জনগণের সাথে সর্বক্ষণ আছি এবং থাকবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *