লক্ষীপুর ১২ নং চরশাহী ইউনিয়নে পুনরায় দলীয় চেয়ারম্যান পার্থী হিসাবে আলোচনায় গোলজার মোহাম্মদ।

নিজেস্ব প্রতিবেদকঃ দৈনিক লক্ষীপুর সংবাদ। 
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষীপুর সদর উপজেলার ১২নং চরশাহী ইউনিয়নে পুনরায় দলীয় চেয়ারম্যান পার্থী হিসাবে আলোচনায় রয়েছেন প্রবীন আওয়ামী লীগ নেতা বর্তমান চেয়ারম্যান গোলজার মোহাম্মদ। আবারও তাকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় ইউনিয়নবাসী।
১৯৮৪ সাল থেকে তিনি ছাত্র রাজনীতির সাথে জড়িত। চরশাহী উচ্চবিদ্যালয় শাখার ছাত্রলীগের দায়িত্ব থেকে শুরু করেন ছাত্র রাজনীতি। পর্যায়ক্রমে , উপজেলা ছাত্রলীগ, লক্ষীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগ ও  লক্ষীপুর জেলা ছাত্রলীগের দায়িত্বে ছিলেন। পরবর্তীতে লক্ষীপুর জেলা সেচ্ছাসেবক লীগ ও উপজেলা আওয়ামী লীগের দায়িত্বে ছিলেন। বর্তমানে চন্দ্রগণ্জ থানা আওয়ামী লীগের সন্মানিত সদস্য থেকে আওয়ামী রাজনৈতিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন।
রাজনৈতিক কর্মকাণ্ড ছাড়া ও তিনি অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান ধর্মীয় প্রতিষ্ঠান ও সামাজিক প্রতিষ্ঠানের সাথে জড়িত থেকে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন।
সরজমিনে গেলে এলাকাাসী জানান, এলাকার সড়ক, ব্রিজ, কালভার্ট,ও গ্রমীন অবকাঠামো উন্নয়ন সহ বিভিন্ন খাতে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন ইউনিয়নের সর্বত্র। মহামারী করোনায় সরকার ঘোষিত লকডাউনের কারণে কর্মহীন পড়া মানুষের মাঝে নগদ অর্থসহ খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তিনি। এই ছাড়াও করোনা প্রতিরোধে স্বাস্হ্যবিধি মেনে চলতে জনসচেতনতা সৃষ্টি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন চেয়ারম্যান গোলজার মোহাম্মদ।এই ছাড়া ও বিগত দিন থেকে নেতাকর্মীদের সাথে নিয়ে দলের সকল কর্মকাণ্ডে সক্রিয় রয়েছেন আওয়ামী লীগের এই প্রবীণ নেতা।
ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা জানায়, দলের নেতাকর্মীদের বিপদে আপদে পাশে থেকে সহযোগিতা করেছেন চেয়ারম্যান  গোলজার মোহাম্মদ । তিনি পূনরায় দলের চেয়ারম্যান মনোনয়ন পেলে আামাদের ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন বলে আমরা মনে করি।
আসন্ন ১২নং চরশাহী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী বর্তমান চেয়ারম্যান গোলজার মোহাম্মদ দৈনিক লক্ষীপুর সংবাদ কে বলেন, আমি দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাআল্লাহ। সবাইকে সাথে  নিয়ে ১২নং চরশাহী ইউনিয়ন কে একটি আদর্শ মডেল ইউনিয়নে রুপান্তর করতে চাই, সে সাথে আমার অসমাপ্ত উন্নয়ন কাজ শেষ করতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *