লক্ষ্মীপুরে জামাতের উপহার সামগ্রী বিতরণ ও পথসভা অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিবেদঃ লক্ষ্মীপুর। জামায়াতে ইসলামী বাংলাদেশের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তর এর আমীর নুরুল ইসলাম বুলবুলসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে লক্ষ্মীপুরের বন্যার্তদের মাঝে উপহার সামগ্রিক বিতরণ করা হয়েছে। এসময় নুরুল ইসলাম বুলবুল বলেন,  অনেক শকুনেরা বাংলাদেশকে আবারো চক্রান্তের বেড়াজালে নিয়ে যাওয়ার ষড়যন্ত্র করছে। এজন্য সবাইকে জাগ্রত থাকতে হবে।
তিনি আরও বলেন, প্রশাসনের বিভিন্ন যায়গায় রাষ্ট্রযন্ত্রের বিভিন্ন জায়গায় শেখ হাসিনার দোসরা পরাজিত শক্তি দোসরা যারা লুকিয়ে আছে তাদেরকে চিহ্নিত করে অবিলম্বে বিচারের আওতায় নিয়ে আসতে হবে। কোন চক্রান্তকে বাংলাদেশে আর বাস্তবায়ন হতে দেওয়া হবেনা বলে হুঁশিয়ারি দেন তিনি।
সোমবার ৯ সেপ্টেম্বর দুপুরে লক্ষ্মীপুর এন মোহাম্মদ বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে বন্যার্তদের মাঝে উপর সামগ্রী বিতরণের সময় জেলা জামায়াতে ইসলামী আয়োজিত পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন,জামায়েত ইসলামির কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণ এর সেক্রেটারী ড.শফিকুল ইসলাম মাসুদ,কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তর এর সেক্রেটারী ড. মুহাম্মদ রেজাউল করিম, লক্ষ্মীপুর জেলা আমীর রুহুল আমিন ভূঁইয়া,সেক্রেটারী জেনারেল ফারুক হোসাইন মোহাম্মদ নুর নবী।
এসময় পথসভায় বিশেষ অতিথি ড.শফিকুল ইসলাম মাসুদ, বলেন, জামায়াত ইসলামী তৈরি করে দেশের সূর্য সন্তান ছাত্রশিবির, আর আপনারা(আওয়ামীগ) তৈরি করেন সন্ত্রাসীদের গডফাদার। একের পর এক ব্যাংক ডাকাতি ও শেয়ার বাজার লুট করেছেন। গত ৫ আগষ্টের আগ মুহুর্তে জামায়াত-শিবির নিষিদ্ধের ট্রাম্পকার্ড দিয়ে আমাদের আন্দোলন নস্যাৎ করতে চেয়েছেন কিন্তু পারেননি। এই দেশের ছাত্র-জনতা জামায়াত-শিবিরকে বুকে নিয়ে সকল ষড়যন্ত্র ব্যর্থ করে আপনাদের পতন নিশ্চিত করে ঘরে ফিরেছে।
এই আন্দোলনের সবচেয়ে বড় নেয়ামক শক্তি বাংলাদেশ জামাতে ইসলামী ছাত্রশিবির। শিবিরকে নিষিদ্ধ করলে আন্দোলন থেমে যাবে। আমরা স্পষ্ট করে বলতে চাই আমাদেরকে সে দিন নিষিদ্ধ করে প্রকৃতপক্ষে শেখ হাসিনা ঐ আন্দোলনকে বিজয়ের দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছেন। আর আপনি শুধু নিষিদ্ধ হন নাই বাংলাদেশ থেকে পালিয়ে যেতে বাধ্য হয়েছেন।
এসময় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির নুরুল ইসলাম বুলবুল, জামায়াতের কেন্দ্রীয় কর্মপরষিদ সদস্য ও ঢাকা উত্তর মহানগরীর সেক্রেটারী ড. মুহামম্মদ রেজাউল করিম, জেলা জামায়াতের আমীর রুহুল আমিন ভূইয়া, সেক্রেটারী ফারুক হোসাইন নুরনবী, নায়েবে আমীর এআর হাফিজ উল্যাহ, সহ-সেক্রেটারী এডভোকেট মহসিন কবির মুরাদ ও নাছির উদ্দিন মাহমুদ, শহর জামায়াতের আমীর আবুল ফারাহ নিশান ও সেক্রেটারী জহিরুল ইসলাম, জেলা শ্রমিক কল্যান ফেডারেশনের সভাপতি মমিন উল্যাহ পাটওয়ারী ও সেক্রেটারী এডভোকেট মুঞ্জুরুল আলম, জেলা শিবিরের সভাপতি মনির হোসেন,শহর শিবির সভাপতি আরমান হোসেন পাটওয়ারী ও সেক্রেটারী ফরিদ উদ্দিনসহ জেলা-উপজেলা ও পৌরসভা ও ইউনিয়নের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
এছাড়া বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেন জামায়াতের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *