লক্ষ্মীপুরে দিঘলী ইউনিয়নে দুর্ধর্ষ ডাকাতি।

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর সদর উপজেলাধীন ১৩ নং দিঘলী ইউনিয়নে দক্ষিণ  রাজাপুর গ্রামের (মৌলভী মজিবুর রহমানের বাড়ীর) মিজান উদ্দিন সার্ভেয়ার আমিনের দালান ঘরে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে।
১৩ অগস্ট মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ২ টা থেকে ৪টার মধ্যে ডাকাত দল দালান ঘরের লোহার দরজার তালা কেটে বসত ঘরে প্রবেশ করে আলমিরাতে থাকা নগদ টাকা, স্বর্ণ গয়না, ফ্রিজ, ওয়ারড্রোব, গ্যাসের সিলিন্ডার ও চুলাসহ মূল্যবান কাপড়- চোপড়সহ কেবিনেটে থাকা জায়গা জমির কাগজপত্র নিয়ে যায়।
সংঘবদ্ধ ডাকাতরা পুরো ঘর তছনছ করে মূল্যবান মালামাল লুটপাটের ঘটনায় পুরো  এলাকা জুড়ে ভয় বিরাজ করছে।
ডাকাতির ঘটনার খবর শুনে বর্তমান চেয়ারম্যান সালাহউদ্দীন চৌধুরী জাবেদ, সাবেক চেয়ারম্যান সারওয়ার হোসেন, বিএনপি নেতা স্বপন মাষ্টার, স্থানীয় ইউপি সদস্যসহ এলাকাবাসী ঘটনাস্থলে আসেন।
অভিযোগ পেয়ে চন্দ্রগ্রঞ্জ থানার এস আই মোশতাক আহমেদ, সেনা বাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার আনোয়ার হোসেনসহ আইনশৃংখলা রক্ষাবাহিনির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।
সার্ভেয়ার মিজান উদ্দিন জানান, আমি পেশাগত কারণে চন্দ্রগঞ্জ থানার রামকৃষ্ণপুরে ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকি। প্রতি সপ্তাহে বাড়িতে আসি। ঘটনার দিন বাড়িতে কেউ না থাকায় ডাকাত দল আমার ঘর লুটপাট করে সব কিছু নিয়ে যায়।
চন্দ্রগঞ্জ থানার এস. আই মোশতাক আহমেদ জানান, খবর পেয়ে আমরা দেখে আসছি। সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ডাকাতদের শণাক্ত করে আটকের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *