লক্ষ্মীপুরে বন্যাদুর্গতদের পাশে জামায়াতের কেন্দ্রীয় নেতা ড.রেজাউল করিম।

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরে বন্যাদুর্গত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ জামায়াত ইসলামের কেন্দ্রীয় পরিষদের সদস্য, ঢাকা মহানগর (উত্তর) এর সেক্রেটারি ও লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ড. রেজাউল করিম।
 শনিবার (২৪ আগস্ট) দিনব্যাপী সদর উপজেলার  প্রত্যেকটি ইউনিয়নে এ কর্মসূচি পালন করা হয়। এসময় পানিবন্ধী ১০ হাজার পরিবারের হাতে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ তুলে দেন জামায়াতের এই নেতা।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি নাসির উদ্দিন মাহমুদ, পৌর জামায়াত আমির আবুল ফারাহ নিশান ও সাধারণ সম্পাদক  মাওলানা জহিরুল ইসলাম, লাহারকান্দি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোজাম্মেল হোসেন মোহাব্বত, জামায়াত নেতা ইয়াকুব উদ্দিন শরিফ, মো. শামছুদ্দিনসহ আরও অনেকে।
ত্রাণ বিতরণ পরবর্তী জামায়াত নেতা ড. রেজাউল করিম বলেন, ভারত থেকে আসা ও অতিবৃষ্টির পানিতে লক্ষ্মীপুরে বন্যার সৃষ্টি হয়েছে। ভয়াবহ এই দুর্যোগে আমরা মর্মাহত। ইতোমধ্যে বন্যাদুর্গত মানুষের সাহায্যে শুরু থেকেই জামায়াত-শিবিরের সর্বস্তরের জনশক্তি কাজ করছে। আজ সারাদিন আমিও সদর আসনের প্রত্যেকটি এলাকায় পানিবন্ধী মানুষদের মাঝে খাদ্য সহায়তা ও নগদ অর্থ বিতরণ করবো।
তিন আরও বলেন, বর্তমান এই দুর্যোগে সমাজের সামর্থবান মানুষকে বন্যার্তদের সাহায্যে এগিয়ে আসতে হবে। মনে রাখবেন, বিপদ মুসিবত সবই আল্লাহর পক্ষ থেকে আসে। তাই কঠিন বিপদে বেশি করে আল্লাহর সাহায্য কামনা করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *