লক্ষ্মীপুরে কমলনগর জমি সংক্রান্ত যের ধরে দোকান ঘর ভাংচুর ও হত্যার হুমকি।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। 
লক্ষ্মীপুর কমলনগর উপজেলায় ৫নং চর ফলকন ইউনিয়নের ২নং ওয়ার্ডে মোঃ মামুনুর রশীদ (৪০) কে জমিন সংক্রান্ত জের ধরে হত্যার করার জন্য হামলা করা হয়েছে বলে অভিযোগ তুলেন একই এলাকার ইউপি সদস্য মোঃ দেলোয়ার হোসেন গংদের বিরুদ্ধে।
রবিবার ২১শে আগষ্ট সকাল ৭.০০ ঘটিকার সময় কমলনগর হাজির হাট বাজারের পশ্চিম পাশে মামুন স্টোরের দোকানের সামনে ঘটনাটি ঘটেছে বলে জানা যায়।
অভিযোগ সুত্রে জানা যায়, মোঃ মামুনুর রশীদ ও তার ভাই ইয়ার হোসেন খরিত কৃত জমিনের উপর কিছু অংশে দোকান ঘর নির্মান করে ব্যাবসা করে আসছেন। কতেক সম্পত্তিতে বিভিন্ন প্রজাতির গাছ ও ফল ফলাদির গাছ লাগিয়েছিলেন। ঘটনার দিন মামুনের ভাগ্নে ফাহিম ও মিজান নারিকেল গাছ থেকে নারিকেল ফাড়ার সময় ইউপি সদস্য দেলোয়ার হোসেন গংরা বাধা দেয়। তখন উক্ত নারিকেল ফাড়া কে কেন্দ্র করে উভয়ের মধ্যে তর্ক বির্তক হয়। এক পর্যায়ে মোঃ দেলোয়ার হোসেন (৫২) পিতা মোঃ মোতাহার হোসেন,  তার ভাই মনির হোসেন (৪৯), মন্জুর হোসেন (৪৫), মোহাম্মদ হোসেন (৪০), ও মোঃ জাফর হোসেন (৩৭) দা, ছেনী, লোহার রড ও লাঠি সোটা নিয়ে আক্রমণ করে। এতে ভাগ্নে ফাহিম ও মিজান কে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে। এবং দোকান ঘরের স্থাপন কৃত সিসি ক্যামেরা লাইন বিছিন্ন করিয়া দোকান ঘর ভাংচুর করে নগদ অর্থ সহ প্রায় দুই লক্ষাদিক টাকার খয় খতি করেছে বলে ও অভিযোগ পাওয়া যায়। আহতদের অবস্থা গুরুতর দেখে তাদেরকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করে চিকিৎসা নেওয়া হচ্ছে।
এবিষয়ে ইউপি সদস্য দেলোয়ার হোসেনের সাথে যোগাযোগ করে না পাওয়ায় তাদের বক্তব্য দেওয়া সম্ভব হয়নি।
কমল নগর থানা অফিসার ইনচার্জ সোলাইমান বলেন, ঘটনার সময় খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে অভিযোগ করলে  আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *