মান্দারী ৮নংওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপার্থী আবুল বাশার।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। আগামী জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে সারা দেশে চলছে আওয়ামীলীগের দল কে ডেলে সাজানোর কাজ, যে কারনে লক্ষ্মীপুর সদর উপজেলার ১৪ নং মান্দারী ইউনিয়নের অন্তর্গত সকল ওয়ার্ডে চলছে সম্মেলনের মাধ্যমে নেতা নির্বাচনের কাজ, যার অংশ হিসাবে আগামী ১৮ মে অনুষ্টিত হবে ৮ নং ওয়ার্ড গন্ধব্যপুর আওয়ামীলীগের সম্মেলন। আর এই সম্মেলনে অনেকে দলীয় পদের জন্য ফরম সংগ্রহ করেছেন, যাদের মধ্যে অন্যতম একজন ব্যাক্তি হচ্ছেন বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আবুল বাশার। তিনি সাধারণ সম্পাদক পদে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন।
আবুল বাশার হচ্ছেন ৮ নং ওয়ার্ড গন্বব্যপুর বাজারের  একজন বিশিষ্ট ব্যাবসায়ী, ও সমাজ সেবক রাজনৈতিক ব্যাক্তিত্বশালী একজন মানুষ। তিনি ছাত্রলীগ থেকে রাজনীতি শুরু করেন, এবং বিভিন্ন সময় বিভিন্ন পদে থেকে আওয়ামীলীগের দলের কাজ করে চলেছেন। তিনি ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন, মান্দারী ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন, মান্দারী ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে আবুল বাশার চন্দ্রগঞ্জ থানা শ্রমিক লীগের সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
এছাড়াও তিনি ১৪ নং মান্দারী ইউনিয়েন (আশক )মানবাদিকার সংগঠনের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।
আবুল বাশার দৈনিক লক্ষ্মীপুর সংবাদ কে  বলেন, আমার বাবা আওয়ামীলীগের একজন কর্মী, আমি তার সন্তান আমি তার আদর্শ ধরে বঙ্গবন্দুর রাজনীতি করে চলেছি এখানে আওয়ামীলীগ সাংগঠনিক ভাবে দুর্বল দল হিসেবে রয়েছে। আমাকে যদি দায়িত্ব দেয়া হয় ইনশাআললাহ আমি সততার সাথে দায়িত্ব পালন করে দলকে সুসংগঠিত করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *