লক্ষ্মীপুরে BNP নেতা এ্যানি’র উস্কানিমূলক বক্তব্যে প্রতিবাদে আওয়ামী লীগের ভিক্ষোপ।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। লক্ষ্মীপুরে  BNP নেতা এ্যানি’র উস্কানিমূলক বক্তব্যে প্রতিবাদে ভিক্ষোপ করেছে আওয়ামীলীগ।
গত শনিবার বিএনপির এক সমাবেশ কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চোধুরী এ্যানি বর্তমান সরকারের কঠোর সমালোচনা করে বক্তব্য প্রধান করেন। বক্তব্যে এ্যানি বলেন ঢাকা থেকে নয় লক্ষ্মীপুর থেকে সরকার পতনের আন্দোলন শুরু হবে, যেখানে বাঁধা আসবে সেখানে আঘাত হবে। মাইরের উপর কোন ওষুধ নাই। এমন আনেক কুরুচি পূর্ণ বক্তব্য রাখেন। এতে সমাজিক যোগাযোগ মাধ্যমসহ আওয়ামীলীগের নেতাকর্মিদের মাঝে ক্ষুব্দ প্রতিক্রিয়া দেখা যায়।
কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদকের এমন অরাজনৈতিক, কুরুচিপূর্ণ ও উস্কানিমূলক বক্তব্যের প্রতিবাদে ভিক্ষোপ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামীলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মিরা।
মঙ্গলবার ১৭মে বিকেলে সদর থানা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে এ কর্মসুচি পালন করা হায়। প্রতিবাদ মিছিল শহরের লিল্লাহ মসজিদের সামনে থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে দক্ষিণ তেমুহনীতে সংক্ষিপ্ত সমাবেশে করে তাঁরা। এসময় এ্যানিসহ বিএনপির আন্দোলনের কঠোর সমালোচনা করে শান্ত লক্ষ্মীপুরকে অশান্ত করার অপচেষ্টা রুখে দেওয়ার আহবান জানান।
সমাবেশে বক্তব্য রাখেন সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটোয়ারী, সাধারণ সম্পাদক সাইফুল হাসান পলাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি ছৈয়দ আহমদ পাটোয়ারী, সাধারণ সম্পাদক এড.জহির উদ্দিন বাবরসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *