লক্ষ্মীপুরে আওয়ামী লীগের বিক্ষোভ ও কালো পতাকা মিছিল।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। 
দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ সমাবেশ ও কালো পতাকা মিছিল করেছেন জেলা আওয়ামী লীগ।
লক্ষ্মীপুরে আওয়ামী লীগের সমাবেশ ও বিক্ষোভ মিছিলে অসংখ্য নেতা-কর্মীদের ঢল দেখা যায়।আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও পাশাপাশি শ্রমিকলীগের নেতা-কর্মীদের স্বতস্ফুর্ত মিছিলে নেতৃত্ব দেন জেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব মিয়া গোলাম ফারুক পিংকু।

(১৭ আগস্ট) বুধবার বিকেল ৫ টার দিকে আওয়ামী লীগের সহযোগী সংগঠন খন্ড খন্ড মিছিল নিয়ে শহরের লিল্লা জামে মসজিদ মাঠে সমবেত হয়। এসময় প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে হাজার হাজার নেতাকর্মীদের উপস্থিতিতে নেতাকর্মীদের ঢল দেখা যায়।
কিছুক্ষণ সংক্ষিপ্ত বক্তব্য দেয়ার পর সমাবেশ থেকে বিক্ষোভ মিছিলের ডাক দেয়া হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে।

এসময় বিক্ষোভ মিছিলে অংশ নেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন নয়ন। জেলা আওয়ামী লীগের  সহসভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহিম। পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া,সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটোয়ারী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম পলাশ চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম সাধারণ সম্পাদক আবদুল ওহাব কনটাক্টটর সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাবেক সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু। জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি যুবলীগের সাবেক ১নং যুগ্ম আহবায়ক এড.শেখ জামান রিপনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।
পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া বলেন, জঙ্গীবাদ ও মৌলবাদ সারাদেশ ব্যাপি সিরিজ বোমা হামলার প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ সমাবেশ ও  কালো পতাকা মিছিল করা হয়। কোন ষড়যন্ত্রই আওয়ামী লীগ নেতাকর্মীদের রুখতে পারবেনা।
লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, ২০০৫ সালের (১৭ই আগষ্ট) বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্তৃক সারাদেশ ব্যাপি সিরিজ বোমা হামলার প্রতিবাদে লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। ভবিষ্যতে কোন অপশক্তির কাছে মাথানত করবে না আওয়ামী লীগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *