লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় ৪ কিশোরীর নিখোঁজ।

নিজস্ব প্রতিবেদকঃদৈনিক লক্ষ্মীপুর সংবাদ। 

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় একই সঙ্গে ৪ কিশোরীর নিখোঁজ হয়েছে। একই গ্রামের প্রতিবেশী চার কিশোরীর নিখোঁজ হওয়ার ঘটনার খবরে স্থানীয়দের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। নিখোঁজ ৪ জনেরই বয়স ১২-১৪ বছরের মধ্যে। এ বিষয়ে কমলনগর থানায় কিশোরীদের পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

পুলিশ ও নিখোঁজ কিশোরীদের পরিবার জানায়, শনিবার (৭ মে) সকালে উপজেলার চরকাদিরা ইউনিয়নের বাদামতলী এলাকা থেকে ওই চার কিশোরী নিখোঁজ হয়। দিনভর সম্ভাব্য স্থানে খোঁজ করেও তাদের সন্ধান না পেয়ে রাতে কমলনগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নিখোঁজদের এক আত্মীয় আকলিমা বেগম।

থানায় ডায়েরিতে উল্লেখিত নিখোঁজ চার কিশোরী হলো জোবাইদা আক্তার (১২), মিতু আক্তার (১২), সামিয়া আক্তার নিহা (১৩) ও সিমু আক্তার (১৪)।

জিডির আবেদনে উল্লেখ করা হয়, সামিয়া আক্তার নিহার নানার বাড়ি যাওয়ার জন্য চার কিশোরী বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। এরপর সন্ধ্যা পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করেও চার কিশোরীকে না পেয়ে প্রতিকার চেয়ে জিডি করা হয়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলায়মান বলেন, চার কিশোরী নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় একটি জিডি দায়ের করা হয়েছে।ওই চার কিশোরীকে উদ্ধারের কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *