লক্ষ্মীপুরে ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উৎযাপন উপলক্ষে বর্নাট্য শোভাযাত্রা।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। লক্ষ্মীপুর জেলা পূজা উৎযাপন পরিষদের কর্মসূচির অংশ হিসেবে লক্ষ্মীপুর সদর ৬নং বাংগাখাঁ ইউনিয়ন পূজা উৎযাপন পরিষদের উদ্যোগে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে এক বর্নাট্য শোভাযাত্রা নিয়ে লক্ষ্মীপুর জেলা পূজা উৎযাপন পরিষদের কর্মসূচিতে যোগ দেন।
উক্ত বর্নাট্য শোভাযাত্রা উপস্থিত ছিলেন বাংগাখাঁ ইউনিয়ন পূজা উৎযাপন পরিষদের আহবায়ক দিপু কর্মকার, যুগ্ম আহবায়ক হারাধন বিহারি দাস,যুগ্ম আহবায়ক বাবুল ভৌমিক,  ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের আহবায়ক প্রান তোষ মজুমদার, যুব ঐক্য পরিষদের সভাপতি সুমন দাস সাগর, সহসভাপতি কৃষ্ণ মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক বিধান চন্দ্র মজুমদার, এবং আরও উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সদর যুব ঐক্য পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক বিকাশ মজুমদার এবং জেলা যুব ঐক্য পরিষদের তথ্য ও প্রযৌক্তি বিষয়ক সম্পাদক ধীমান মজুমদারসহ আরও অনেকে।
এসময় নেতৃবৃন্দরা বলেন এদিনে মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব হয়েছে। এই মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মদিন উপলক্ষে আয়োজিত বর্নাট্য শোভাযাত্রা নিয়ে লক্ষ্মীপুর পূজা উৎযাপন পরিষদের সাথে সংযুক্ত হওয়ার জন্য রওনা হই। সুন্দর ও শান্তিপূর্ণ ভাবে অংশগ্রহণ করতে পারি সকলের আশির্বাদ কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *