লক্ষ্মীপুর জেলা কারাগারে এক হাজতির মৃত্যু।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। লক্ষ্মীপুর জেলা কারাগারে মো. সাহেদ হোসেন (৩২) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। বুধবার (১৬ মার্চ) সকালের দিকে তার মৃত্যু হয়।

সাহেদ রায়পুর থানায় দায়েরকৃত একটি মাদকের মামলার আসামি হিসেবে কারাগারে বন্দী ছিলেন। তিনি জেলার সদর উপজেলার দালালবাজার ইউনিয়নের করইতলা গ্রামের আবদুল হক ব্যাপারী বাড়ির আবুল কাশেমের ছেলে। শাহেদ পেশায় একজন নির্মাণ শ্রমিক ছিলেন। রায়পুর থানা পুলিশ গত ৭ মার্চ তাকে ইয়াবা সহ গ্রেফতার করে। ইয়াবা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠায়।

সদর থানার উপ-পরিদর্শক আবুল বাসার জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে রাখা আছে।

লক্ষ্মীপুর জেলা কারাগারের জেলার রফিকুল কাদের জানান, সকাল সোয়া ১০টার দিকে শাহেদ হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। এ সময় তাকে দ্রুত সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) মো. আনোয়ার হোসেন বলেন, সকালে কারারক্ষীরা তাকে হাসপাতালে নিয়ে আসেন। আমরা পরীক্ষা করে তাকে মৃত অবস্থায় পাই।

সায়েদের মা সাহারা খাতুন কান্নাজড়িত কণ্ঠে বলেন, মঙ্গলবার (১৫ মার্চ) দুপুরে আমার ছেলে আমার সঙ্গে মোবাইলে কথা বলেছে। এ সময় সে আমার খোঁজ-খবরও নেয়। বুধবার সকালে ছেলের মৃত্যুর খবর পাই।

শাহেদের বোন জেসমিন আক্তার বলেন, ‘আমার ভাই রাজ মিস্ত্রির (নির্মাণ শ্রমিক) কাজ করে সংসার চালাতো। পু্লিশ তাকে ধরে এনে ইয়াবার মামলা দিয়েছে। তাকে ষড়যন্ত্র করে ধরিয়ে দেওয়া হয়েছে’। তিনি জানান, শাহেদের স্ত্রী এবং মেয়ে সাময়া আক্তার (৬) ও জাহিদ (৫ মাস) নামে একটি ছেলে সন্তান রয়েছে।

এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, গত ০৬ মার্চ শাহেদকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। পরদিন কারাগারে পাঠানো হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *