লক্ষ্মীপুরে দিঘলী উচ্চবিদ্যালয়ে চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগ সম্পন্ন।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদঃ
লক্ষ্মীপুরে দিঘলী উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির গত ৫ফেব্রুয়ারী ২০২২ইং সভায়, সভার সিদ্ধান্ত মোতাবেক সরকারি বিধিমোতাবেক অত্র বিদ্যালয়ের জন্য এক জন অফিস সহায়ক, এক জন পরিচ্ছন্নতা কর্মী ও এক জন নৈশপ্রহরী (গ্রেড চতুর্থ) নিয়োগের চুড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়। তারই ধারাবাহিকতায় গত ১০ ফেব্রুয়ারী দৈনিক যুগান্তর এবং দৈনিক উপকূল প্রতিদিন পত্রিকায় নিয়োগ আবেদনের খবর প্রকাশিত হয়। সে মোতাবেক অফিস সহায়ক পদে ৮জন, পরিচ্ছন্নতাকর্মী পদে ৮জন, ও নৈশপ্রহরী পদে ৪জন আবেদন করেন। গত ২৯শে মার্চ লিখিত এবং মৌখিক পরীক্ষার জন্য তারিখ, সময় ও স্থান নির্ধারন করে চিঠি প্রেরণ করা হয়।
গত ২৯শে মার্চ মঙ্গলবার লক্ষ্মীপুর সরকারি  সামাদ উচ্চবিদ্যালয়ে নিয়োগ পরিক্ষা অনুষ্ঠিত হয়। লিখিত ৩০মার্ক ও মৌখিক ১০ মার্ক পরিক্ষা ৫০মিনিটের সময় নির্ধারন করা হয়। সকাল ১১.২৫মিনিটে পরিক্ষা আরম্ভ হয়ে ১২.১৫ মিনিটে পরিক্ষা শেষ হয়।
লক্ষ্মীপুর সরকারি  সামাদ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার শাহা কে প্রধান করে, ৪জনের পরিক্ষা নিয়ন্ত্রণ কমিটি গঠন করা হয়। বাকীরা হলেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ আবু তালেব। দিঘলী উচ্চবিদ্যালয়ের বিদ্যুৎশাহী সদস্য আবুল বাশার মৃধ্যা ও দিঘলী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু বলাই চন্দ্র দেবনাথ।
অফিস সহায়ক পদে আবেদন করেন ৮জন। লিখিত ও মৌখিক পরীক্ষা অংশ গ্রহণ করেন ৮জন। মিজানুর রহমান পিতা আবদুস শহিদ ৩২নাম্বার পেয়ে উত্তীর্ণ হয়েছেন।
পরিচ্ছন্নতা কর্মী পদে আবেদন করেন ৮জন। লিখিত ও মৌখিক পরীক্ষা অংশগ্রহণ করেন ৪জন। মোঃ আকতার হোসেন পিতা আলমগীর হোসেন ৩০ নাম্বার পেয়ে উত্তীর্ণ হয়েছেন।
নৈশপ্রহরী পদে আবেদন করেন ৪জন। লিখিত ও মৌখিক পরীক্ষা অংশ গ্রহণ করেন ৪জন। মোঃ সালাউদ্দিন হারুন পিতা হোসেন আহমেদ ৩১ নাম্বার পেয়ে উত্তীর্ণ হয়েছেন।
দিঘলী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু বলাই চন্দ্র দেবনাথ লক্ষ্মীপুর সংবাদ কে বলেন
এ নিয়োগ সম্পৃর্ণ মেধা ও যোগ্যতার বৃক্তিতে সচ্ছ নিয়োগ প্রক্রিয়া সম্পাদিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *