জোরপূর্বক ব্যবসায়ীর দোকান ঘর দখল করে ছাত্রলীগ নেতা রুবেল।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ।
জোর করে ব্যবসায়ীর দোকান ঘর দখল করে ছাত্রলীগ নেতা রুবেল।
লক্ষীপুর সদর উপজেলার ৬ নং বাংগাখাঁ ইউনিয়নের আংশিক জকসিন উত্তর বাজার ব্যবসায়ী রফিক কোম্পানী অত্র ইউনিয়ন  ছাত্রলীগ নেতা রুবেলের বিরুদ্ধে অভিযোগ তুলেন।
গত ৯ ফেব্রুয়ারী রাত ১১.০০ ঘটিকার সময় রফিক কোম্পানির ভাই ভাই বেকারির দোকান ঘর জোরপুর্বক দখল করে আবদুল কাইয়ুম রুবেল ও তার অনুসারীরা।
জানা যায় যে, আবদুল কাইয়ুম রুবেল বাংগাখাঁ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। আর অন্য দিকে রফিক কোম্পানি প্রবীণ আওয়ামীলীগ। আওয়ামী লীগের দুঃসময়ে বিভিন্ন ভাবে বিভিন্ন সময়ে অর্থ দিয়ে সহাযোগিতা করেছেন।
এই প্রবীণ আওয়ামীলীগার রফিক কোম্পানি দৈনিক লক্ষ্মীপুর সংবাদ কে বলেন, আমার ক্রয়কৃত ০৮ডিসিম জমিতে দোকান ঘর করে  দীর্ঘদিন যাবত ব্যবসা করে আসিতেছি। ব্যবসা খারাপ হওয়ায় ৪ডিসিম জমিসহ অর্ধেক ঘর আবু ছায়েদ নামে এক ব্যক্তির নিকট বিক্রি করে বুঝাইয়া দি। আবু ছায়েদ ৪ডিসিম জমিসহ ঘর বুঝে নিয়ে অন্য লোকের কাছে বিক্রি করে। কিছু দিন আগে আবু ছায়েদ বলে আধা ডিসিম জমি আমার কাছে পাইবে। তার পর গত কাল ৯ই ফেব্রুয়ারী রাত ১১.০০টায় রুবেল ও তার লোকজন এসে আমার দোকান ঘর দখল করে। আমি জিজ্ঞেস করলে বলে আবু ছায়েদ এর নিকট থেকে আধা ডিসিম জমিন ক্রয় করি বলে দোকানে তার চেয়ার টেবিল রেখে তালা লাগাইয়া দেয়।
এই বিষয় বাজারের ব্যবসয়ী অনেকে বলেন এই জমি ও দোকান ঘরের মালিক রফিক কোম্পানির।তিনি বহুদিন যাবত এখানে ব্যবসা করেন।
এ বিষয়ে আবু ছায়েদ বলেন আমি রফিক কোম্পানির কাছ থেকে ৪ ডিসিম জমিসহ দোকান ঘর ক্রয় করি। সাড়ে ৩ ডিসিম জমিন বুঝে পাই আরও আধা ডিসিম জমি পাই। এই আধা ডিসিম জমি আবদুল কাইয়ুম রুবেলের নিকট বিক্রি করি।
এই বিষয় ছাত্র লীগ নেতা রুবেলের সাথে যোগাযোগ করে ও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
এবিষয়ে বাংগাখাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিল্লাল হোসেন বলেন রফিক কোম্পানি আমাকে জানিয়েছে। আবদুল কাইয়ুম রুবেল তার দোকান ঘর দখল করেছে। রুবেল বা ছায়েদ কেউ কিছু বলেনি। বিষয় টি আওয়ামী লীগের নেতৃবৃন্দের অবগত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *