লক্ষ্মীপুর যুবলীগ নেতা আলাউদ্দীন হত্যার ৫ আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। লক্ষ্মীপুর যুবলীগ নেতা আলাউদ্দীন হত্যা মামলায় আসামি যুবদল নেতা ফরিদ উদ্দিনসহ বিএনপির পাঁছ নেতা কর্মিকে কারাগারে পাঠিয়েছে আদালত।
রবিবার ২৭শে নভেম্বর দুপুরে লক্ষ্মীপুর দায়েরা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
গ্রেফতার ফরিদ উদ্দিন জেলা যুবদলের যুগ্ম আহবায়ক। অন্যরা হলেন, রায়পুর উপজেলার বিএনপির যুগ্ম আহবায়ক আবদুল গণি, যুবদল নেতা আক্তার হোসেন, শিপন ও পারভেজ।
এ-সময় জেলা যুবদলের সদস্য সচিব আবদুল আলিম হুমায়ুন, ও যুগ্ম আহবায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকনসহ অর্ধশতাধিক নেতা কর্মি আদালত প্রাঙ্গণে ভিড় জমায়।
এজহার সূত্রে জানা যায় ৩০শে সেপ্টেম্বর রাতে সদর বশিকপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আলাউদ্দীন কে গুলি করে হত্যা করা হয়। তার পরের দিন আলাউদ্দিনের ছেলে মেহেদী হাসান আকাশ বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে আরও ২০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করে। এমামলার এজাহার ভুক্ত আসামি জাভেদ, সাইফুল ও সুমন নামের তিন জন কারাগারে রয়েছে।
আসামি পক্ষের আইনজীবী ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এড.হাছিবুর রহমান বলেন এটি রাজনৈতিক প্রতিহিংসা মূলক মামলা। ফরিদসহ গ্রেফতারকৃতরা কেউ এ হত্যার সাথে জড়িত ছিল না। আমরা উচ্চ আদালতে তাদের জামিনের জন্য আবেদন করবো। উচ্চ আদালত তাদের জামিন মঞ্জুর করবেন বলে আমরা আশাবাদী।
লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌসুলি (পিপি) জসিমউদদীন বিষয়টি নিশ্চিত করে জানান, আলাউদ্দিন হত্যা মামলায় অভিযুক্ত  ফরিদসহ পাঁছ আসামি উচ্চ আদালত থেকে ছয় মাসের জামিন নেন। নির্দিষ্ট সময় শেষ হওয়ায় তারা জেলা জজ আদালতে উপস্থিত হয়ে  জামিনের জন্য আবেদন করে। শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *