লক্ষ্মীপুর মান্দারীতে জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলায় নারী পুরুষসহ ৭ জন আহত

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। 
লক্ষ্মীপুর সদর উপজেলার ১৪নং মান্দারী ইউনিয়নে জায়গা জমি সংক্রান্ত্র বিরোধের জের ধরে ছাত্রলীগ নেতাসহ ৭ জনকে পিটিয়ে জখম ও বসত ঘরে হামলার  অভিযোগ উঠেছে আবুল বাসার গং দের বিরুদ্ধে ।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ( ০২জুন) লক্ষ্মীপুর সদর উপজেলার ১৪নং মান্দারী ইউনিয়নে ৫ নং ওয়ার্ডের দক্ষিণ মান্দারী ফজল আলী পন্ডিত বাড়িতে ।

অভিযুক্ত আবুল বাসার গংরা একই এলাকার কুঁড়িয়ার বাড়ির বাসিন্দা।

আহসান হাবিব বলেন আমাদের জায়গাতে আমরা ঘর তুলতে গেলে আবুল বাসার গংরা জায়গা পাবে বলে বাধা দেয়, তখন স্হানীয় প্রতিনিধি মেম্বার চেয়ারম্যান বসে উভয়ের কাগজ পত্র দেখে আমাদের পক্ষে রায়দেন। তারা স্হানীয় রায়কে অমান্য করে আদালতে ১৪৪ ধারা জারি করে। আদালত তদন্ত করে আামাদের পক্ষে রায় দেন। এই জমি আমরা ৭৫ বছর ধরে দখলে আছি । আমাদের কাগজ পত্র সব কিছু ঠিক আছে। বৃহস্পতিবার ০২জুন আবুল বাসার, আবদুর রহিম, নুর মোহাম্মদ, আবদুল কাদের,উভয় পিতা সুলতান আহমদ।আবদুর রহমান, রাকিব হোসেন   সহ ২০/২৫ জন বহিরাগত সন্ত্রাসীদের দিয়ে আমাদের বসত ঘরে আমাদের উপর হামলার করে । হামলায় তোফায়েল আহমেদ, মোঃ জামাল, মোঃ সুমন, আবদুল্লাহ, মুক্তা আক্তার আহত হয়। এদের মধ্য চার জন কে গুরুতর আহত অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

স্থানীয় সূত্র হতে জানা যায় যে, লক্ষ্মীপুর সদর উপজেলার ১৪ নং মান্দারী ইউনিয়নের দক্ষিণ মান্দারী গ্রামের ফজল আলী পন্ডিত বাড়ির আহসান হবিব ও তোফায়েল আহমেদ গং এবং আবুল বাসার সুলতান আহমদ গং দের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে । এই বিষয়ে একাধিক বার কাগজ পত্র নিয়ে গ্রাম্য ভাবে একাধিকবার বৈঠক হয়েছে প্রতিবারে আহসান হাবিব তোফায়েল আহমেদ গং রা তাদের সঠিক কাগজ পত্র দেখিয়েছেন।

এই বিষয়ে চন্দ্রগঞ্জ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *