স্বরাষ্ট মন্ত্রণালয়ের উপদেষ্টার পদত্যাগের দাবিতে লক্ষ্মীপুর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষীপুর সংবাদ।
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেনের পদত্যাগের দাবিতে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল করেছে যুবদল।
মঙ্গলবার (১৩ আগস্ট) বেলা সাড়ে ১১ টার দিকে শহরের উত্তর তেমুহনী থেকে মিছিলটি শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দক্ষিণ তেমুহনী এলাকায় গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।
এতে বক্তব্য দেন যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন, সদস্য সচিব আবদুল আলীম হুমায়ুন ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকন প্রমুখ। এ সময় ছাত্রদল, যুবদল ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা বলেন, ব্রিগেডিয়ার সাখাওয়াত খুনি শেখ হাসিনাকে দেশে ফেরাতে যে মন্তব্য করেছেন এটা শহীদদের রক্তের সঙ্গে বেইমানি ছাড়া আর কিছুই না।
তার এমন বক্তব্যে দেশের জনগণ মর্মাহত। অনতিবিলম্বে বক্তব্যের জন্য ক্ষমা চেয়ে পদত্যাগ করতে হবে তাকে। পদত্যাগ না করলে অন্যথায় কঠোর আন্দোলন করা হবে বলে জানান বক্তারা।
প্রসঙ্গত, রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে আহত পুলিশ ও আনসার সদস্যদের দেখতে গিয়ে আওয়ামী লীগকে দল পুনঃগঠন নিয়ে এক মন্তব্যের জন্য নেতিবাচক প্রতিক্রিয়া দেখা দেয় রাজনৈতিক দলগুলোর মধ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *