গ্রামীণ সড়কে ড্রামট্রাকে মেম্বারের বালু ব্যবসা, বাধা দেয়ায় সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি।

নিজস্ব প্রতিবেদকঃ দৈনিক লক্ষীপুর সংবাদ। লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার তাহের ক্বারী সদ্য নির্মিত ব্লক ইটের রাস্তায় ড্রামট্রাক দিয়ে বালুর ব্যবসা করে রাস্তা নষ্ট করে।
বৃহস্পতিবার সরেজমিনে দেখা যায় লক্ষ্মীপুর ট ১১-০০৫০ বড় ড্রামট্রাক দিয়ে বালু সাপ্লাই দিচ্ছে তাহের মেম্বার।
গ্রামীন হালকা যানবাহন চলাচল উপযোগী এসব রাস্তায় এত ভারী ড্রামট্রাকে কেন বালুর ব্যবসা করছেন এই প্রশ্ন করতেই জাতীয় দৈনিক একুশে সংবাদের জেলা প্রতিনিধি সাংবাদিক এম এ হোসাইন ও দৈনিক লাখোকন্ঠের জেলা প্রতিনিধি সাংবাদিক নূর মোহাম্মদের দিকে তেড়ে আসে তাহের মেম্বার এবং চাঁদাবাজি মামলা দিয়ে ফাঁসিয়ে দেয়ার হুমকি দেয়।
পরবর্তীতে ইছাপুর ইউনিয়নের চেয়ারম্যান আমির হোসেন- খানকে বিষয়টি জানালে তিনি বলেন তাহের মেম্বার এলাকার ত্রাস, তার বিরুদ্ধে কথা বলা যায়না।
এ বিষয়ে লক্ষ্মীপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী ইকারামুল হক বলেন, নির্মানের বছর ঘুরে না আসতেই বালু ও মাটি ব্যবসায়ীদের কারনে গ্রামীন সড়কগুলো ধ্বংসের মুখে। বিষয়টি জেলা প্রশাসক মহোদয়কে আমি জানাবো।
সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দিয়ে ফাঁসিয়ে দেয়ার হুমকির ঘটনায় ও পেশাগত দায়িত্ব পালনের সময় শারীরিক ভাবে লাঞ্চিত করার ঘটনায় পুলিশ সুপারের বরাবর আইনি সহায়তা চেয়ে সাংবাদিক মোঃ আলী হোসাইন বাদী হয়ে  অভিযোগ দায়ের করেন।
অন্যদিকে সরকারি রাস্তা নষ্ট করার কারনে এবং সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনের সময় বাধা দেয়ার বিচার চেয়ে ডিসি মহোদয়কে অবহিত অভিযোগ দায়ের করেন  সাংবাদিক নূর মোহাম্মদ।
অচিরেই এ ঘটনায় তিব্র প্রতিবাদ জানিয়ে কর্মসূচী নেয়ার ঘোষণা দেন সাংবাদিক সংগঠন ও নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *