লক্ষ্মীপুরে তৃণমূল আওয়ামীলীগকে নিয়ে বর্ধিত সভা।

নিউজ ডেক্সঃ
লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের তৃণমূল বর্ধিত সভায় প্রধান অতিথীর বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক  মাহাবুবুল আলম হানিফি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতার জন্য বেগম খালেদা জিয়া একজন দন্ডপ্রাপ্ত কয়েদি হয়েও মুক্ত আকাশে বের হয়ে চিকিৎসা নিচ্ছে। পাশাপশি তার সাথে তাকে জেল খানায় সর্বোচ্চ সুবিধা দেওয়া হয়েছে। তিনি আরো বলেন, দেশের সর্বোচ্চ হাসপাতারে খালেদা জিয়ার চিকিৎসা দেওয়া হচ্ছে। এবং বি এনপি সুনির্দিষ্ট করে আজ পর্যন্ত বলেনি কোন দেশে নিয়ে চিকিৎসা করাবে।
হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতিতে বৃহসপতিবার(৯ডিসেম্বার) সকালে জেলা  স্ট্রেডিয়াম প্রাঙ্গনে জেলা আওয়ামীলীগের তৃণমূল বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এবং শতশত সিনিয়র নেতাকর্মী সভাস্থলে তাদের মনের কথা ব্যাক্ত করেছেন।
আরো উপস্থিত ছিলেন,চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাক ফরিদুন নাহার লাইলী,ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আল হাজ্ব এম আলা উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক আল হাজ্ব মিজানুর রহিম। এসময় লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের আয়োজনে বর্ধিত সভায়, বিভিন্ন উপজেলা ও থানাসহ ইউনিয়ন  থেকে আগত তৃণমূল  নেতাকর্মীদের স্বাগত জানিয়েছেন জেলা আওয়াশীলীগের নেতৃবন্দরা। জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর ২ আসনের সংসদ সদস্য এড. নুরউদ্দিন চৌধুরী নয়ন সভা সঞ্চালনাকালে তিনি বলেন,বাংলাদেশ আওয়ামীলীগ লক্ষ্মীপুর শাখার সাংগঠনিক কার্যক্রম তৃণমূলে আরো  গতিশীল করার লক্ষ্যে এ উদ্যোগ গ্রহন করা হয়েছে। লক্ষীপুর জেলা আওয়ামীলীগের কমিটিসহ সকল পৌর, থানা, ও উপজেলা আওয়ামীলীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়।
বর্তমান নির্বাচনে দলীয় ও বিদ্রোহী প্রার্থীদের বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রধান অতিথী বলেন, তৃণমূলের আলোচনার মাধ্যমে দলীয় প্রতীক দেওয়া হয়েছে। এসব বিষয়ে আমরা সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *