লক্ষ্মীপুরে গাছের চাপায় নিহত হয় শিশু ইসরাত জাহান ইমু।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। 

লক্ষ্মীপুরে গাছের চাপায় মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ইসরাত জাহান ইমু (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এসময় আহত হন আরও ৪ জন। শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে লক্ষ্মীপুর পৌরসভার ১৩নং আদিলপুর টুকামিয়ার পোলের ঘোড়ার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ইসরাত জাহান সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নের আদিলপুর গ্রামের মো. ইসমাইলের মেয়ে। সে আদিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্রী।

আহতরা হলেন নিহত ইসরাতের নানি রেহানা বেগম, মা সুমি আক্তার, মামি শেফালি বেগম ও তানিয়া আক্তার।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ইসরাতের বাড়ি আর তার নানার বাড়ি পাশাপাশি। সে মায়ের সঙ্গে নানার বাড়িতে বেড়াতে এসেছে। ঘটনার সময় তার মামা প্রবাসী আবু তাহেরদের উঠানের পাশের একটি কড়ই গাছ কাটা হচ্ছিল। এসময় ডালপালা না কেটেই গাছ কাটা হয়। একপর্যায়ে গাছ পড়ে একটি ডাল ইসরাতের মাথায় লাগে। এতে ঘটনাস্থলেই ইসরাত মারা যায়৷ ডালপালার আঘাতে ইসরাতের মা, নানিসহ আরও ৪ জন আহত হয়। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনার খবর শুনে ঘটনাস্থলে উপস্থিত হন ১৩ নং ওয়ার্ড কাউন্সিলার আহসানুল করিম শিপন ও বাংগাখাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন কাজল এবং লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ জহিরুল আলম।

স্থানীয়রা জানায়, গাছ কাটার আগে ডালপালা ছাটাই করতে হয়। কিন্তু গাছ কাটার শ্রমিক আবু তাহের বানু ও মঞ্জুর হোসেন তা করেনি। এতে কাটার সঙ্গে সঙ্গে গাছ পড়ে ডালপালার নিচে ইসরাতসহ ৫ জন চাপা পড়ে।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) মো. জহিরুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখনো পরিবার থেকে কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *