লক্ষীপুর সদর ১৫ ইউপিতে ৭ বিদ্রোহী পার্থীর জয়।

নিজেস্ব প্রতিবেদকঃ

লক্ষ্মীপুর সদর উপজেলার ১৫ ইউনিয়নের মধ্যে ৭টিতে বিদ্রোহী ও ৬ টিতে নৌকার প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। এছাড়া দুটিতে,বিএনপিপন্থী প্রার্থী বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

রোববার (২৬ ডিসেম্বর) রাত ১১ টার দিকে জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ নাজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। আওয়ামী লীগের বিজয়ীরা হলেন উত্তর জয়পুরে মিজানুর রহমান মিজান, চরশাহীতে জাহাঙ্গীর আলম রাজু, শাকচরে মাহফুজুর রহমান মাস্টার, চররমনী মোহনে আবু ইউছুফ ছৈয়াল, টুমচরে সৈয়দ নুরুল আমিন লোলা ও দত্তপাড়ায় এটিএম কামাল উদ্দিন। বিদ্রোহী প্রার্থীদের মধ্যে উত্তর হামছাদীতে নজরুল ইসলাম, হাজিরপাড়ায় সামছুল ইসলাম বাবুল পাটওয়ারী, বশিকপুরে মাহফুজুর রহমান, দিঘলীতে ইসমাইল হোসেন, মান্দারীতে সোহরাব হোসেন রুবেল পাটওয়ারী, ভবানীগঞ্জে সাইফুল হাসান রনি ও চন্দ্রগঞ্জে নুরুল আমিন। তারা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল নেতা।

১৬ নভেম্বর আওয়ামী লীগের বিদ্রোহীদের দল থেকে বহিস্কার করা হয়। একই সঙ্গে অঙ্গসংগঠনের নেতাদের বহিস্কার নির্দেশ দেয় জেলা আওয়ামী লীগ। এছাড়া বিএনপিপন্থী স্বতন্ত্র প্রার্থী পার্বতীনগর ইউনিয়নে ওয়াহিদুর রহমান ও কুশাখালিতে সালাউদ্দিন মানিক চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *