চেয়ারম্যান আবুল কাশেম জিহাদী কে পুনরায় নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ায় বশিকপুরে আনন্দ শোভাযাত্রা

সম্পাদক ও প্রকাশকঃ মোঃ আলি হোসাইন।আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে দেশের  ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছেন বাংংলাদেশ আওয়ামী লীগ।

গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের বৈঠক অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার চট্রগ্রাম বিভাগের প্রার্থী চূড়ান্ত হয়। দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই বিভাগের ইউনিয়ন পরিষদ গুলোতে দলীয় মনোনীত একক চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা করা হয়।
চট্রগ্রাম বিভাগের লক্ষ্মীপুর সদর উপজেলার ৭নং বশিকপুর ইউনিয়নে চেয়ারম্যান আবুল কাশেম জিহাদী আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী মনোনীত হন।

চেয়ারম্যান আবুল কাশেম জিহাদী কে পুনরায় নৌকা প্রতীকে  মনোনয়ন চূড়ান্ত করায় বশিকপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগসহ সকল সহযোগী সংগঠন ও সাধারণ জনগণ পোদ্দার বাজার এলাকায় আনন্দ শোভাযাত্রা ও ফুলের মালা দিয়ে জিহাদী কে বরণ করেন ।

এ সময় বক্তারা বলেন, সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে পুনরায় ৭নং বশিকপুর ইউনিয়নে চেয়ারম্যান আবুল কাশেম জিহাদী কে ২য় বার নৌকা প্রতীকে মনোয়ন দেওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

তারা আরও বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নমুখী সরকার।স্থানীয় রাজনীতিকে প্রাধান্য দিয়ে দল বর্তমানে চেয়ারম্যান আবুল কাশেম জিহাদী কে মনোনয়ন দেওয়ায় সবাই তার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *