যৌথ বাহিনীর অভিযানে কমলনগরে ইউপি সদস্য’র অফিস থেকে গাঁজা উদ্ধার।

মোহাম্মাদ নুর হোসেন নিজস্ব প্রতিনিধিঃ- লক্ষ্মীপুরের কমলনগরে যৌথ বাহিনী(সেনাবাহিনী ও পুলিশের) অভিযানে রেদোয়ান হোসেন রিপন নামে এক ইউপি সদস্যর অফিস থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
এই ঘটনায় রেদোয়ান হোসেন রিপন কে আসামী করে মাদক আইনে কমলনগর থানায় এসআই জাহাঙ্গীর আলম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। রেদোয়ান হোসেন রিপন সাবেক কমলনগর উপজেলা সেচ্চাসেবক লীগের সহ-সভাপতি ছিলেন। অভিযানের পর থেকে মামলার একমাত্র আসামি রেদোয়ান হোসেন রিপন পলাতক রয়েছে।
মামলার এজাহার সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে গত ২৫ সেপ্টেম্বর (বুধবার)  রাত ৮টার দিকে উপজেলার চর ফলকন ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য রিপন মেম্বারের হাজিরহাট (তালপট্টি) তুষার ভবনের নিচ তলায় তার ব্যক্তিগত অফিস থেকে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফ উদ্দিন আনোয়ার জানান, যৌথ বাহিনী  (সেনাবাহিনী ও পুলিশ) এর অভিযানে চর ফলকন ইউনিয়ন পরিষদের সদস্য রেদোয়ান হোসেন রিপন এর ব্যক্তিগত অফিস থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এঘটনায় রেদোয়ান হোসেন রিপনকে একমাত্র আসামি করে মাদক আইনে মামলা হয় রেদোয়ান হোসেন রিপন পলাতক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *