লক্ষ্মীপুরে বিরাহিমপুর উচ্চবিদ্যালয়ের (এস এস সি) পরিক্ষার্থীদের দোয়া ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুরে বিরাহিমপুর উচ্চবিদ্যালয়ের ২০২৩ সালের(এস এস সি) পরিক্ষার্থীদের দোয়া ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
১৭এপ্রিল সোমবার সকাল ১০টায় বিরাহিমপুর উচ্চবিদ্যলয়ের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
সারা দেশে আগামী ৩০এপ্রিল ২০২৩ তারিখে সকল শিক্ষা বোর্ড এর অধিনে মাধ্যমিক (এস এস সি) ও দাখিল পরিক্ষা আরম্ভ হতে যাচ্ছে। তারেই আলোকে প্রতিবারের ন্যায় এবারে ও বিরাহিমপুর উচ্চ বিদ্যালয় হইতে ৯৩ জন ছাত্র ছাত্রী মাধ্যমিক পরীক্ষা অংশগ্রহণ করতে যাচ্ছে।এসকল পরিক্ষার্থীদের দোয়া ও বিদায় জানাতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
বিদ্যালয়ের শিক্ষকমণ্ডলী, ম্যানেজিং কমিটি ও ছাত্র ছাত্রীদে কে নিয়ে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বশিকপুর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মাহফুজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বশিকপুর কামিল মাদ্রাসার অবসরপ্রাপ্ত অধ্যাপক মাওলানা মোহাম্মদ জাহিদ হোসাইন। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ নুরুল আমিন, আয়েশা রাঃ কামেল মাদ্রাসার প্রভাষক মাওলানা আবু হানিফ মোঃ আবদুল আজিজ, অভিভাবক সদস্য মোঃ জাহাঙ্গীর কবির সেলিম,ও মোঃ ওমর ফারুক সবুজ প্রমূখ।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু অতুল চন্দ্র দাসের সভাপতিত্বে আবুল হোসেনের সন্ঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আমি ও এই বিদ্যালয়ের ছাত্র ছিলাম। আজ অতিথি হয়ে তোমাদেরকে বিদায় ও দোয়া করতে এসেছি। তোমরা ও লেখাপড়া করে ভালো পরিক্ষা দিয়ে একদিন অতিথি হয়ে আসবে। তোমাদের জন্য শুভকামনা রইল।
এসময় অন্যান বক্তৃতারা শিক্ষার্থীদের উদ্দেশ্য উপদেশ মূলক বক্তব্য রাখেন। বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছাত্রীরা অনেকে এসময় বক্তব্য রাখেন।
পরিশেষে আয়েশা রাঃ কামেল মাদ্রাসার প্রভাষক মাওলানা আবু হানিফ মোঃ আবদুল আজিজের দোয়া পরিচালনার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *