রাষ্ট্রীয় মর্যাদায় মজিব বাদী তাহেরের দাফন,কেন্দ্রীয় নেতাসহ লাখো মানুষের ঢল।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ।  লক্ষ্মীপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা  মজিব বাদী তাহেরের দাফন কেন্দ্রীয় নেতাসহ লাখো মানুষের ঢল।
আজ (১৯ শে মার্চ ২০২৩ )সকাল ১১ টায় লক্ষ্মীপুর আদর্শ সামাদ  উচ্চ বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় জানাযায় শেষে রাজনৈতিক নেতৃবৃন্দ ও সর্বস্তরের লাখো মানুষ অশ্রুসিক্ত নয়নে মজিব বাদী তাহেরকে চির বিদায় জানায়।
লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের মুজিব বাদি নেতা হিসেবে খ্যাতনামা ছিলেন বীর মুক্তিযোদ্ধা  এম এ তাহের। তিনি লক্ষ্মীপুর পৌরসভার ৩বারের নির্বাচিত সাবেক মেয়র ও লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের ২বারের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। নেতা কর্মীরা মনে করতেন এম এ তাহের মানে হচ্ছে এই জেলার আওয়ামীলীগের অভিভাবক।দায়িত্ব পালন করেছেন সামাজিক বিভিন্ন প্রতিষ্ঠানে বহুবার।৭১ সালে দেশের জন্য অস্ত্র হাতে যুদ্ধ করে  এনেছিলেন দেশের স্বাধীনতা, যে কারনে উপাদি পেয়েছেন বীর মুক্তিযোদ্বা হিসেবে। তিনি গত কাল লক্ষ্মীপুর পৌরসভার নিজ বাড়িতে দীর্ঘদিন অসুস্থ থাকার পর চির কালের জন্য চির বিদায় নিয়েছেন।
তার মৃত্যুতে রাজনৈতিক ও সামাজিক আঙ্গনে শোকের ছায়া নেমে আসে। শোক প্রকাশ করেছেন বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। শোক বার্তা পাঠিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ, ও লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগসহ সকল অঙ্গসংগঠন।
লক্ষ্মীপুর জেলা প্রশাসক, ও পুলিশ সুপার,কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এর পর বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন  যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ এমপি। সাংগঠনিক সম্পাদক সাইদ আল মাহমুদ স্বপন এমপি। বিভিন্ন, রাজনৈতিক, সামাজিক, সংগঠনের পক্ষ থেকে তার কপিনে ফুলের শ্রদ্ধা জানানো হয়। মরহুম এম এ তাহের কে তার পারিবারিক কবরস্থান জালালিয়া মাদ্রাসার পাশে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *