মান্দারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সুধী সমাবেশ ও নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্হাপন অনুষ্ঠিত।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়ন এবং চলমান উন্নয়ন কার্যক্রম বিষয়ে আলোচনা ও পরামর্শ দানের জন্য সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়।
মঙ্গলবার ২১শে জুন বিকাল ৩ টায় মান্দারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের হল রুমে কার্যকরী পরিষদের উদ্যোগে প্রধান শিক্ষক গিয়াস উদ্দিনের সভাপতিত্বে উক্ত সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।
সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের কার্যকরী পরিষদের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক চেয়ারম্যান মিজানুর রহিম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজির পাড়া হামিদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি নুরুল ইসলাম। দত্তপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বেলায়েত হোসেন।মান্দারী বাজার পরিচালনা কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের ত্রানবিষয়ক সম্পাদক শামসুউদ্দিন সাজু। মান্দারী বাজার পরিচালনা কমিটির সাবেক সভাপতি সাহাবউদ্দিন মিয়া সহ অনেকে।
সুধী সমাবেশে বক্তব্য রাখেন মান্দারী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সহ সভাপতি অহিদুর জামান বাবলু বেগ। বিদ্যলয়ের দাতা সদস্য এড.মাহমুদুল করিম টিপু।দৈনিক মুক্তবাঙ্গালী পত্রিকার সম্পাদক ড.কামালুর রহিম সমর। আওয়ামী লীগ নেতা নাছির পাটোয়ারী। মান্দারী ক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম। বিকেবি ক্লাবের সভাপতি ইসমাইল খান সুজন প্রমুখ ।

আলহাজ্ব মিজানুর রহিম তার বক্তব্যে বলেন, আমি যত দিন বেঁচে থাবো এই বিদ্যালয় সহ এই এলাকার উন্নয়নের জন্য কাজ করে যাব ইনশাআল্লাহ, আপনারা আমার জন্য দোয়া করবেন।

সভাপতির বক্তব্যে প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন বলেন এই বিদ্যালয়ে সকল ধরনের কাজে অতিতের ন্যায় আপনাদের সকলের সহযোগিতা কামনাকরি। আলোচনা শেষে সকলের উপস্থিতিতে আলহাজ্ব মিজানুর রহিম তার নামে করা নতুন ভবন নির্মাণ কাজের পলক উন্মোচন করে ভিত্তি পস্থর স্থাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *