গ্লোবাল টেলিভিশনের সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে লক্ষ্মীপুর সাংবাদিকদের মানববন্ধন।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। ঢাকায় গ্লোবাল টেলিভিশনের অফিসের সামনে কুখ্যাত সন্ত্রাসী মুন্না বাহিনী কতৃক গ্লোবাল টেলিভিশনের সাংবাদিকের উপর হামলা ও সারাদেশে সাংবাদিকদের নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করেছেন লক্ষ্মীপুরে সাংবাদিকরা।

সোমবার ২০ জুন সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গনে ঘন্টাব্যাপি প্রতিবাদ ও মানববন্ধন লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক  বাংলাদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি সাইদুল ইসলাম পাবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর সাংবাদিক ফোরামের আহবায়ক মুক্তিযোদ্ধা মফিজুর রহমান মাস্টার। সিনিয়র সাংবাদিক আনোয়ার হোসেন বাবুল দৈনিক তথ্য ধারা, কাজী মোঃ মমিন উল্যা দৈনিক বাংলাদেশ। শাকের মোহাম্মদ রাসেল  মাছরাঙ্গা টেলিভিশন জেলা প্রতিনিধি। নাজিম উদ্দীন রানা বিজনেস বাংলাদেশ। রবিউল ইসলাম খান দৈনিক আমাদের লক্ষ্মীপুর। ডালিম কুমার দাস এশিয়া টেলিভিশন। সোহেল রানা চ্যানেল ২৪। সার্জেন সোলাইমান চৌধুরী মানবাধিকার কর্মী। ও গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি কামালুর রহিম সমর  প্রমুখ।
মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন রুরাল জার্নালিস্ট পাউন্ডেশন( আর জেএফ) লক্ষ্মীপুর জেলার সভাপতি অ আ আবির আকাশ। সাংবাদিক ফোরামের সদস্য সচিব আবদুল মালেক নিরব।
সাংবাদিক উন্নয়ন সোসাইটি অব বাংলাদেশ জেলার আহবায়ক এম এ হোসাইন। আনিস কবির যমুনা টেলিভিশন। কাজী ওসমান মোর্শেদ দৈনিক বর্তমান বাংলা।পলাশ সাহ আর টিভি। আরিফ হোসনে দৈনিক বর্তমান দিন। নুর আলম সিদ্দিক রাজু বাংলাদেশ সমাচার। নাজমুন নাহার লাকী দৈনিক স্বাধীন বাংলা। ফয়সাল কবির, রাজু আহমেদ, ফয়সাল হোসেন, ও আনোয়ার হোসেন সহ অনেক।
বক্তারা গ্লোবাল টেলিভিশনের সাংবাদিকদের উপর হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির আওতায় আনার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান,এবং দেশব্যাপী সাংবাদিকের উপর হামলা, নির্যাতন ও নিপীড়নের প্রতিবাদ জানিয়ে ষড়যন্ত্রমুলক সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *