আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে লক্ষ্মীপুরে আলোচনা সভা অনুষ্ঠিত।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। লক্ষ্মীপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদার সাথে পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার রাতে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পোদ্দার বাজারে বীর মুক্তিযোদ্ধা কায়কোবাদ অডিটরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয়। ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত এ সভায় প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক অতিরিক্ত সচিব বীর মুক্তিযোদ্ধা কায়কোবাদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম সালাহ্ উদ্দিন টিপু, জেলা পরিষদ সদস্য তফাজ্জল হোসেন পাটোয়ারী, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সামছুল ইসলাম পাটোয়ারী ও বশিকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মাহ্ফুজুর রহমান।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রফেসর মোঃ জাহাঙ্গির আলমের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা সি.এম আব্দুল্লাহ, বশিকপুর ইউনিয়ন যুবলীগ নেতা ও বশিকপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারীসহ ওই ইউনিয়নের আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *