দিঘলী ইউনিয়নে নবনির্বাচিত সদস্যের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। 
গত ৩ জানুয়ারী সোমবার দিঘলী বার্তা নামক আই ডি থেকে সোশ্যালমিডিয়া ফ্রেইসবুকে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ করেছেন লক্ষ্মীপুর জেলার চন্দ্রগণ্জ থানার দিঘলী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড হতে নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ সোহেল রানা।
এক প্রতিবাদ লিপিতে তিনি গণমাধ্যম কে বলেছেন, দিঘলী বার্তা নামক আই ডি থেকে সোশ্যাল মিডিয়ায় আমাকে ও আমার ফ্যামিলিকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমার সম্মান ক্ষুন্ন করার জন্য, সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য  কিছু কু চক্রী মহল আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট বৃত্তিহীন অপপ্রচার চালাচ্ছে।
একটি পক্ষ নিজেরাই তাদের স্বার্থ হাসিলের জন্য এমন ভুয়া নিউজ তৈরি করে আমার বিরুদ্ধে কুৎসা ছড়াচ্ছে। আমি এতে সামাজিক, মানষিক ও দাফতরিকভাবে হেয় প্রতিপন্ন হয়েছি। লিখিত বক্তব্যে সোহেল রানা বলেন আমি দীর্ঘদিন সুনামের সহিত পূর্ব দিঘলী নুর নবী চৌধুরী জামে মসজিদের পরিচালনা কমিটির সভাপতি দায়িত্ব পালন করে আসছি। গত ২৬শে ডিসেম্বর দিঘলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে পূর্ব দিঘলী ৫ নং ওয়ার্ড হতে মেম্বার পার্থী হয়ে এলাকাবাসীর বিপুল ভোটে ইউপি সদস্য নির্বাচিত হই।
তিনি বলেন, আমি সুপরিচিত ও স্বনামধন্য ব্যক্তি হিসেবে মিথ্যা অপপ্রচার  সমর্থন করতে পারেন না বিদায় উল্লেখিত অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছেন। এবং প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *