পরিবর্তনের পক্ষে, উন্নয়নের লক্ষ্যে, সতন্ত্র চেয়ারম্যান পার্থী হিসাবে আনারস প্রতীকে লড়ছেন মাহফুজুর রহমান।

নিউজ ডেক্সঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষীপুর সদর উপজেলায় ১৫ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৬শে ডিসেম্বর। তারেই ধারাবাহিকতায় ০৭ নং বশিকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরিবর্তনের পক্ষে, উন্নয়নের লক্ষ্যে, সতন্ত্র চেয়ারম্যান পার্থী হিসাবে  আনারস প্রতীকে লড়ছেন মাহফুজুর রহমান।
ইতিমধ্যে মাহফুজুর রহমান নির্বাচনী প্রচার প্রচারণায় জনপ্রিয় হয়ে উঠেন। দিন যতই ঘনিয়ে আসছে গরম হয়ে উঠছে নির্বাচনী প্রচার প্রচারণার মাঠ। অভিযোগ উঠে প্রতিপক্ষ নৌকা প্রতীকে চেয়ারম্যান পার্থী আবুল কাশেম জিহাদী ও তার বাহিনীর বিরুদ্ধে।
সতন্ত্র চেয়ারম্যান পার্থী মাহফুজুর রহমান দৈনিক লক্ষ্মীপুর সংবাদ কে বলেন,  আমার প্রতিপক্ষ নৌকা প্রতীকে চেয়ারম্যান পার্থী আবুল কাশেম জিহাদী ও তার বাহিনী বিভিন্ন সময় বিভিন্ন ভাবে আামার কর্মীদেরকে হুমকি ধামকি দিয়ে ভয়ভীতি দেখায়। এছাড়া প্রচার-প্রচারণায় বাধাসহ নির্বাচনী পোস্টার ছিঁড়ে ফেলে সুষ্ঠু ও অবাধ নির্বাচনে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। এতে করে সুষ্ঠু নির্বাচন ও জীবনের নিরাপত্তহীনতায় শঙ্কিত রয়েছেন জানিয়ে স্থানীয় প্রশাসনসহ সংশ্লিষ্টদের কাছে প্রতিকার ও অবাধ নিরপেক্ষ সুষ্ঠু নির্বাচনের দাবি করেন।
এলাকার পরিবর্তনের পক্ষে উন্নয়নের লক্ষে নানামুখী উন্নয়ন কর্মকাণ্ডের প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনী ইশতেহার ঘোষণা করে নির্বাচনী মাঠে নেমেছেন স্বতন্ত্র এ প্রার্থী। উল্লেখ্য বশিকপুর ইউপিতে নৌকা প্রতীকের পার্থীসহ দুই জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
অভিযোগের বিষয়ে নৌকা প্রতীকের পার্থী আবুল কাশেম জিহাদী বলেন, এই অভিযোগ মিথ্যা, আামার বিরুদ্ধে কিছু কুচক্রী অপপ্রচার চলাচ্ছে। আমি অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের আশাবাদী। জনগণের ভোটের মাধ্যমে সত্যের বিজয় হবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *