দিঘলী ইউনিয়নে ৫নং ওয়ার্ড জনগণের মনোনীত মেম্বার পদ প্রার্থী মোঃ সোহেল রানা আলোচনায় সবার শীর্ষে।

সম্পাদক ও প্রকাশক মোঃ আলি হোসাইন।  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে  লক্ষ্মীপুর সদর উপজেলা চন্দ্রগঞ্জ থানার অধীনে ১৩ নং দিঘলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে  ৫ নং ওয়ার্ড হইতে জনগণের মনোনিত মেম্বার পদপ্রার্থী সামাজ সেবক  ও রাজনীতিবিদ মোঃ সোহেল রানা।
তিনি পুর্ব দিঘলী জমাদার বাড়ির মরহুম শফিক উল্যা মিয়ার সু্যোগ্য পুত্র।একজন সৎ সাহসী, মজিব আদর্শের  সৈনিক। রাজনীতিতে তিনি দিঘলী ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক পদে দায়িত্ব পালন করে আসছেন।
রাজনৈতিক কর্মকাণ্ড ছাড়া ও তিনি শিক্ষা প্রতিষ্ঠান ধর্মীয় প্রতিষ্ঠান ও সামাজিক প্রতিষ্ঠানের সাথে জড়িত থেকে দায়িত্ব পালন করে আসছেন। তিনি পূর্ব দিঘলী নুর নবী চৌধুরী জামে মসজিদের পরিচালনা কমিটির সভাপতি দায়িত্ব পালন করে আসছেন।
সামাজিক ও রাজনীতির পাশাপাশি তিনি সবসময় নিজ এলাকার বিভিন্ন সময় বিভিন্ন ভাবে  অসহায় মানুষের উপকার করে  আসছেন। নিজস্ব অর্থয়নে এলাকায় বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করেছেন। তিনি ১) জামাল দপ্তরী বাড়ির রাস্তা ইটের সলিং এর কাজ করেছেন। ২) হিদরাম বাড়ির রাস্তা ইটের সলিং এর কাজ করেছেন। ৩)দুলহাজী বাড়ির রাস্তা সংস্কার। ৪)মিয়া বাড়ির জামে মসজিদের রাস্তা সংস্কার, ৫) ফলোয়ান বাড়ির জামে মসজিদের রাস্তা সংস্কার।৬) ভুইয়া বাড়ির সংলগ্ন রাস্তা সংস্কার ও ঈদ গাঁ রাস্তা সংস্কার করেছেন।
তিনি এলাকার যুবকদের পাশে থেকে বিভিন্ন খেলা দুলার জন্য যুবকদের কে উৎসাহিত করেছেন। বিভিন্ন সময়ে বিভিন্ন খেলার সরমজান বিতরণ করেছেন যুবকদের মাঝে। পুর্বদিঘলী তালতলা ক্লাবে ক্রিকেট  খেলার জন্য যুবকদের মাঝে ব্যাট ও হ্যাণ্ড গ্লাভস বিতরণ করেছেন নিজ অর্থয়নে।
তিন সব সময় সেবামূলক কাজ করে থাকেন। তিনি দেশ ও জাতির গর্ব। তরুণ এই রাজনীতিবিদ ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর  আদর্শ কে ভালোবেসে দল করে আসছেন। তিনি আওয়ামীলীগ পরিবারে একজন সদস্য। বিভিন্ন সময়, বিভিন্ন মহল, থেকে রাজনৈতিক প্রতিহিংসার কারণে নির্যাতিত হয়েছেন। তবু তিনি রাজনীতির পথ থেকে সরেদাড়াননি।
১৩ নং দিঘলী ইউনিয়ন ৫ নং ওয়ার্ড পুর্ব দিঘলী গ্রামের  সর্বস্তরের মানুষের আস্থাভাজন ব্যক্তি। সর্বস্তরের জনগণের মনের আশা প্রাণের দাবি মোঃ সোহেল রানা মেম্বার হয়ে এলকার উন্নয়ন সহ অসহায় দুঃখী মানুষের পাশে থেকে সেবা করতে। সমাজ থেকে মাদক ব্যবসা ও মাদকসেবী নির্মুল করতে  পারবে বলে মনে করেন।
ইউপি সদস্য পার্থী মোঃ সোহেল রানা,  দৈনিক লক্ষীপুর সংবাদ কে বলেন, প্রথম কথা হলো, আমি নির্বাচন বিশ্বাস করি তাই জোর করে নয়, জনগণের ভোটে নির্বাচিত হতে চাই। ১৩ নং দিঘলী ইউনিয়নে ৫ নং ওয়ার্ড বাসির  সেবা করতে চাই।
আমি আপনাদের মাধ্যমে এলাকাবাসিকে জানাতে চাই আমি যদি নির্বাচিত হই, তা হলে ১০০ % দুর্নীতি মুক্ত ওয়ার্ড গড়ে তুলবো। আমি ৫ নং ওয়ার্ড পুর্ব দিঘলী গ্রাম কে একটি  ডিজিটাল গ্রামে পরিনত করব।  গরিব মানুষের সেবা দিতে চেষ্টা করব, যেমন, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ সকল সরকারি সুবিধা জনগণের মাঝে পৌঁছে দিবো। সমাজ থেকে চাঁদাবাজী,মাদক সেবী ও মাদক ব্যবসা দুর করব ইনশাআল্লাহ।
এলাকার সড়ক, ব্রিজ, কালভার্ট,ও গ্রামীন অবকাঠামো উন্নয়ন সহ বিভিন্ন খাতে উন্নয়নের ধারা অব্যাহত রাখবো এলাকার সর্বত্র। আমি সকলের নিকট দোয়া চাই। আমি আশা করি এলাকার  জনগণ ভোটের মাধ্যমে আমাকে জয়যুক্ত করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *