দিঘলী ইউনিয়ন ৬নং ওয়ার্ড জনগণের মনোনীত ইউপি সদস্য পদ প্রার্থী সাংবাদিক নূর আলম ছিদ্দিক (রাজু) আলোচনায় সবার শীর্ষে।

নিউজ ডেক্সঃ।  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে  লক্ষ্মীপুর সদর উপজেলা চন্দ্রগঞ্জ থানার অধীনের ১৩ নং দিঘলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে  ৬ নং ওয়ার্ড হইতে জনগণের মনোনিত মেম্বার পদপ্রার্থী সাংবাদিক, ও রাজনৈতিক ব্যক্তিৃত  নূর আলম সিদ্দিক রাজু। 

তিনি একজন শিক্ষিত, সৎ সাহসী, মজিব আদর্শের  সৈনিক। সাংবাদিক হিসেবে রয়েছে তার পদ পদবী, তিনি জাতীয় সাপ্তাহিক  অপরাধ বিচিত্রা পত্রিকার লক্ষ্মীপুর রিপোর্টার, দৈনিক উপকূল কণ্ঠ স্টাফ রিপোর্টার লক্ষ্মীপুর  এবং দৈনিক লক্ষীপুর সংবাদ এর ব্যবস্হাপনা সম্পাদক,  বাংলাদেশ জাতীয় সাংবাদিক উন্নয়ন  সোসাইটির লক্ষ্মীপুর জেলা শাখার যুগ্ম আহবায়ক,বাংলাদেশ প্রেস কাউন্সিল সদস্য।

এছাড়াও তিনি ২০০৩ সালে এসএসসি এবং ২০০৫ সালে এইচএসসি এবং তার পর  ডিগ্রি পাস করেন। এক কথায় তিনি শিক্ষিত মার্জিত নম্র-ভদ্র ও সমাজসেবক। লক্ষ্মীপুর জেলা ১৩ নং দিঘলী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের দক্ষিণ দুর্গাপুর খামার বাড়ির মোঃ নুরুল আমিন  ( বাবুল ) এর  কৃতিসন্তান। সাংবাদিক নূর আলম ছিদ্দিক রাজু সকলের কাছে দোয়া কামনা করেন।

তিনি রাজনীতির পাশাপাশি সব সময় সেবামূলক কাজ করে থাকেন। তিনি দেশ ও জাতির গর্ব। তরুণ এই রাজনীতিবিদ ও সাংবাদিক ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর  আদর্শ কে ভালোবেসে দল করে আসছেন। তিনি আওয়ামীলীগ পরিবারে একজন সদস্য। কলেজ থেকে শুরু করে বিভিন্ন সময়, বিভিন্ন মহল, থেকে রাজনৈতিক প্রতিহিংসার কারণে নির্যাতিত হয়েছেন। তবু তিনি রাজনীতির পথ থেকে অবসর নেইনি। তিনি লক্ষ্মীপুর  কলেজ শাখা  ছাত্রলীগ এর  ঘাঁটি  তৈরিতে গুরুত্ব পূর্ণ ভূমিকা  রেখেছেন । ২০০৩ সালে থেকে আমজাদ হোসেন আজিম এর নেতৃত্বে  লক্ষ্মিপুর কলেজ শাখা  ছাত্রলীগ এর উদ্যোগে  সকল মিছিল, মিটিং ও ওয়ান এলেবেন এর সময় রাজনৈতিক মাঠে সম্পৃক্ত ছিলেন । কখনও রাজনৈতিক পদ পদবির লোভ লালসা করেননি । ২০০৭ সালে এমঃ আলাউদ্দিন এর নেতৃত্বে দিঘলী ইউনিয়ন ছাত্রলীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক  পদে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন ও বর্তমান চন্দ্রগঞ্জ থানা সেচ্ছাসেবক লীগের প্রস্তাবিত  পূর্ণাঙ্গ কমিটির ২ নং যুগ্ম সাংগঠনিক পদে ছিলেন ।

রাজনীতির পাশাপাশি তিনি সবসময় নিজ এলাকা সহ বিভিন্ন জায়গায় অসহায় মানুষের উপকার করেন। তিনি লক্ষ্মীপুর জেলা সহ ১৩ নং দিঘলী ইউনিয়ন ৬ নং ওয়ার্ড দুর্গাপুর গ্রামের  সর্বস্তরের মানুষের আস্থাভাজন ব্যক্তি। সর্বস্তরের জনগণের মনের আশা প্রাণের দাবি সাংবাদিক নূর আলম ছিদ্দিকি রাজু মেম্বার হয়ে অসহায় দুঃখী মানুষের পাশে থেকে সেবা করতে। সমাজ থেকে মাদক ব্যবসা ও মাদকসেবী নির্মুল করতে  পারবে বলে মনে করেন।

সাংবাদিক নূর আলম সিদ্দিক রাজু সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, প্রথম কথা হলো, আমি নির্বাচন বিশ্বাস করি তাই জোর করে নয়, জনগণের ভোটে নির্বাচিত হতে চাই। ১৩ নং দিঘলী ইউনিয়ন ৬ নং ওয়ার্ড বাসির  সেবা করতে চাই।

আমি আপনাদের মাধ্যমে এলাকাবাসিকে জানাতে চাই আমি যদি নির্বাচিত হই, তা হলে ১০০ % দুর্নীতি মুক্ত ওয়ার্ড গড়ে তুলবো। আমি ৬ নং ওয়ার্ড দুর্গাপুর গ্রাম কে একটি  ডিজিটাল গ্রামে পরিনত করব।  গরিব মানুষের সেবা দিতে চেষ্টা করব, যেমন, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ সকল সরকারি সুবিধা জনগণের মাঝে পৌঁছে দিব। সমাজ থেকে চাঁদাবাজী,মাদক সেবী ও মাদক ব্যবসা দুর করব ইনশাআল্লাহ।

এলাকার সড়ক, ব্রিজ, কালভার্ট,ও গ্রামীন অবকাঠামো উন্নয়ন সহ বিভিন্ন খাতে উন্নয়নের ধারা অব্যাহত রাখবো এলাকার সর্বত্র। আমি সকলের নিকট দোয়া চাই। আমি আশা করি এলাকার সাধারণ জনগণ ভোটের মাধ্যামের আমাকে জয়যুক্ত করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *