লক্ষ্মীপুরের হাজিরপাড়ায় বিএনপি ও এর  অঙ্গ-সংগঠনের পরিচিত ও সমন্বয় সভা অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিনিধিঃ- লক্ষ্মীপুর সদর উপজেলার ১১ নং হাজিরপাড়া ইউনিয়নে বিএনপি ও এর অঙ্গ সংগঠন গুলোর সমন্বয় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।
৬ নং ওয়ার্ড ( উওর চন্দ্রপুর, দক্ষিণ চন্দ্রপুর, হরিহর চক্র)  গ্রামের নেতা কর্মীদের আয়োজনে অনুষ্ঠিত হয় এই সভা।

আলোচনা সভায় উপস্থিত নেতাকর্মীদের ভাষ্যমতে দীর্ঘ ১৬ বছর পর এ ধরণের উন্মুক্ত আলোচনা করার সুযোগ হয়েছে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের জন্য।

নেতা কর্মীদের ঐক্য ধরে রাখা, ত্যাগি ও রাজনৈতিক প্রভাবে ক্ষতিগ্রস্ত নেতা কর্মীদের নিয়েই যেন স্থানীয় পর্যায়ে সংগঠন পরিচালনা করা হয় সেই মন্তব্য উঠে আসে সভায়।

পাশাপাশি জনসাধরণ ও ভিন্ন মতের কোন মানুষকে যেন অযথা হয়রানি করা না হয় সে বিষয়ে কঠোর নির্দেশনা দেন বক্তরা।

পাশাপাশি আগামী জাতীয় নির্বাচনে লক্ষ্মীপুরের গণমানুষের নেতা কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহবায়ক শহীদ উদ্দিন চৌধুরীকে সদর আসন থেকে বিজয়ী করার লক্ষ্য নিয়ে মাঠ পর্যায়ে কাজ করার আহবান জানানো হয়।

বুধবার বিকেলে ওয়ার্ড বিএনপি নেতা মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও যুবদল নেতা ওমর ফারুক এর সঞ্চালনায় সমন্বয় সভায় উপস্থিত ছিলেন ১১ নং হাজিরপাড়া ইউনিয়ন বিএনপির আহবায়ক আবদুল হাই, সদস্য সচিব তুহিন চৌধুরী, সাবেক ছাত্র নেতা আলতাফ হোসেন, চন্দ্রগঞ্জ থানা মহিলা বিএনপির আহবায়ক ছকিনা মেম্বার, যুবদল নেতা মো: জাহাঙ্গীর হোসেন, ইউনিয়ন ছাএদলের সভাপতি আবদুল আহাদ, সাধারণ সম্পাদক আবুল কালাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *