লক্ষ্মীপুর রামগঞ্জে শিক্ষকের বেত্রাঘাতে আহত শিক্ষার্থী।

নিজস্ব প্রতিবেদকঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। লক্ষ্মীপুরে রামগঞ্জ উপজেলার পানপাড়া স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেনীর ৯২জন ছাত্র-ছাত্রীকে সোমবার দুপুরে প্রধান শিক্ষক মো: আবদুল হান্নান নির্মম ভাবে বেত্রাঘাত করার অভিযোগ পাওয়া গেছে। শিক্ষকের বেঁধে দেওয়ায় সময় মুল্যায়ন মৌখিক পরীক্ষা অংশ গ্রহন না করায় এই বেত্রাঘাত করছে প্রধান শিক্ষক। এনিয়ে ছাত্র-ছাত্রী,শিক্ষক ও অবিভাবকদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে।
ছাত্র-ছাত্রীরা মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের জানান,প্রতিষ্ঠান কর্তৃক র্নিধারিত তারিখে ৯ম শ্রেনীর মুল্যায়ন পরীক্ষা স্থগিত হয়ে ২১ মে অনুষ্ঠিত হয়। যা প্রতিষ্ঠানের ২জন ছাত্র ছাড়া কেউ জানে না। খবর পেয়ে ২২ মে আমরা সকল ছাত্র ছাত্রী ক্লাস রুমে পরীক্ষা দেওয়ার জন্য অপেক্ষা করি। কিছুক্ষন পর প্রধান শিক্ষক মোঃ আবদুল হান্নান বেত নিয়ে ক্লাসে এসে আমাদের  ৪০জন ছাত্র ও ৫২জন ছাত্রীদের এলোপাতাড়ি নির্মমভাবে পিটিয়ে আহত করে। ছাত্র নাহিদুল ইসলাম,নিজাম উদ্দিনসহ কয়েকজন বলেন, প্রধান শিক্ষক ক্লাস উপস্থিত হয়েই বেত্রাঘাত শুরু করে। আমরা বাড়িতে গিয়ে অবিভাবকদের জানিয়েছি এবং বেত্রাঘাতে ক্ষতগুলো দেখিয়েছি।
অভিযুক্ত প্রধান শিক্ষক মোঃ আ: হান্নান বলেন,ছাত্র-ছাত্রীরা জোট বেধে পরীক্ষা বর্জন করেছে,এই জন্য হালকা শাস্তির ব্যবস্থা করেছি।
প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা কমিটির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান সফিকুল ইসলাম বলেন,আমি খোজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।
উপজেলা নির্বাহী অফিসার শারমিন ইসলাম বলেন, ছাত্র-ছাত্রীদের বেত্রাঘাত করার বিষয়টি তদন্ত করে প্রয়োজনী ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *