প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিনামূল্যে ভিজিএফ খাদ্যশস্য চাল বিতরণ করেন-চেয়ারম্যান সোহরাব হোসেন রুবেল।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। লক্ষ্মীপুর সদর উপজেলার ১৪নং মান্দারী  ইউনিয়নে অসহায় দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে বিনামূল্যে ভিজিএফ খাদ্য শস্য চাল বিতরণ করেন জনতার চেয়ারম্যান সোহরাব হোসেন রুবেল পাটোয়ারী।
১৬এপ্রিল রবিবার সকাল থেকে ইউনিয়ন পরিষদে এই বিতরণে কায্যকম শুরু হয়।২০২২-২০২৩ অর্থ বছরের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে বরাদ্দকৃত সারা দেশে ১০ কেজি হারে বিনামূল্যে ভিজিএফ খাদ্য সশ্য চাল বিতরণের ধারাহীকতায় মান্দারী ইউনিয়নে ২২৪৯ অসহায় দুস্থ পরিবারের মাঝে ১০ কেজি হারে এই খাদ্য শস্য চাল বিতরণ করা হয়েছে।
এসময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন রুবেল, উপজেলা ট্যাগ অফিসার। পরিষদের সচিব মোঃমিজানুর রহমান।প্যানেল চেয়ারম্যান সহ পরিষদের সকল সদস্য ও গ্রাম পুলিশ  উপস্থিত ছিলেন।
এসময় চেয়ারম্যান সোহরাব হোসেন রুবেল পাটোয়ারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই মহত উদ্যেগকে ধন্যবাদ জানিয়ে বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ভাবে অসহায় দুস্থ মানুষের পাশে থেকে সাহায্য সহায়তা করে যাচ্ছেন। অন্য কোন সরকার তা করে নাই। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া চেয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *