লক্ষ্মীপুরে শান্তিমিছিল থেকে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। 
লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জে আওয়ামীলীগের শান্তি মিছিলের ভিডিও ফুটেজ সংগ্রহকালে জাতীয় দৈনিক সরেজমিনের স্টাফ রিপোর্টার নিজাম উদ্দিনের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা।
এসময় জাতীয় দৈনিক সরেজমিনের স্টাফ রিপোর্টার নিজাম উদ্দিন আহত হন। তাকে লাঠিপেটা সহ তার মোবাইলফোন কেড়ে নিয়ে ভেঙ্গে ফেলে সন্ত্রাসীরা।
গত শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৪ টায় চন্দ্রগঞ্জ বাজার মেইন রোডে এ ঘটনা ঘটে। হামলার শিকার জাতীয় দৈনিক সরেজমিনের স্টাফ রিপোর্টার নিজাম উদ্দিন বলেন, তিনি ভিডিও ফুটেজ সংগ্রহ করার জন্য মাত্র মোবাইলের ক্যামেরা ওপেন করেছিলেন ঠিক তখনই তার মোবাইল চিনিয়ে নিতে এসে তাকে এলোপাতাড়ি লাঠিপেটা শুরু করে সন্ত্রাসীরা। এবং তাকে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে বলেও জানান তিনি।নিজাম উদ্দিন আরো জানান, মারাপিটের ঘটনা  ডি এস বি’ কর্মকর্তা আব্দুল লতিফ  ও মাছরাংগা টেলিভিশনের জেলা প্রতিনিধি শাকির মুহাম্মাদ রাসেলের চোখে পড়লে তারা দৌড়ে এসে তাকে উদ্ধার করে।
এসময় সাবেক ছাত্রলীগ নেতা কাজী বাবলু,চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসউদ,ও আওয়ামীলীগ নেতা মুনসুর মিয়া মিছিলে নেতৃত্ব দিতে দেখা যায়।
এ বিষয় চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ তহিদুর ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, একটা অভিযো হয়েছে তদন্ত করে ব্যাবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *