লক্ষ্মীপুরে পুনাক এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ।

নিউজ ডেক্সঃ দৈনিক লক্ষ্মীপুর সংবাদ। লক্ষ্মীপুরে পুলক এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়।
কেন্দ্রীয় পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী পক্ষে লক্ষ্মীপুর মেঘনার তীরে মজুচৌধুরী ঘাট এলাকার অসহায়, গরীব ও বেদে পল্লীতে শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) লক্ষ্মীপুর এর সভানেত্রী, সেলিনা মাহফুজ ও পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ।
আজ ১৬ জানুয়ারি সোমবার দুপুরে লক্ষ্মীপুর মজুচৌধুরী ঘাট এলাকায় মেঘনার তীরে ট্রলার যোগে প্রায় ৩ শতাধিক অসহায় বেদে পল্লীর শীতার্ত মানুষের মাঝে এসকল শীত বস্র কম্বল বিতরণ করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মংনেথোয়াই মারমা,ওসি ডিবি সাহাদাত হোসেন টিটো,অফিসার ইনচার্জ লক্ষ্মীপুর মডেল থানা মোহাম্মদ মোসলেহ্ উদ্দিন সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও পুনাকের অন্যান্য সদস্যবৃন্দ।
এসময় লক্ষ্মীপুর পুনাক সভানেত্রী বলেন শীতার্ত মানুষের প্রতি সহানুভূতি ও মমতা নিয়েই আমরা কাজ করে যাচ্ছি। আমরা চাই এদেশের প্রতিটি মানুষ যেন স্বাবলম্বী হয়ে নিজের পায়ে দাঁড়াতে পারে। আমরা বৃদ্ধ এবং বিশেষ চাহিদা সম্পন্ন মানুষের পাশে সবসময় দাঁড়াতে চাই। আজ মোট ৩০০ জন দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মানুষের প্রতি সহানুভূতি, মমতা ও ভালোবাসা অবহৃত থাকবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *