যার কেউ নেই তার জন্য আমি আছি : পুলিশ সুপার লক্ষ্মীপুর

নিউজ ডেক্স, দৈনিক. লক্ষ্মীপুর সংবাদঃ
বুধবার (০২ নভেম্বর) বিকেল ৪টায় চন্দ্রগঞ্জ থানাধীন দাসেরহাট রূপাচরা সফিউল্লাহ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে চন্দ্রগঞ্জ থানা পুলিশ কর্তৃক আয়োজিত বিট পুলিশিং ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে লক্ষ্মীপুরের পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ বলেছেন, যার কেউ নেই তাঁর জন্য আমি আছি।আমার কাছে সরাসরি এসে পুলিশিং সেবা নিন।

মাদক কারবারি ও মাদকসেবীদের বিরুদ্ধে লক্ষ্মীপুর জেলা পুলিশের অবস্থান জিরো টলারেন্স উল্লেখ করে পুলিশ সুপার বলেন,কাউকে ছাড় দেওয়া হবেনা,সে যেই হোক।মাদক আমাদের তরুণ ও যুবসমাজকে ধ্বংস করছে।মাদক কারবারিদের জন্য কোন তদবির না করার জন্যও রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তৌহিদুল ইসলামের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সোহেল রানা,সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোসলেহ উদ্দিন, দাশের হাট পুলিশ ফাঁড়ির ইনস্পেক্টর মনিরুল ইসলাম।

জনতা ডিগ্রি কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর আলম খাঁন,চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শামসুল আলম,চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সহ সাংগঠনিক সম্পাদক মাইনুল ইসলাম সুমন, চরশাহী ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রাজু,দিঘলী ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান সালাউদ্দীন চৌধুরী জাবেদ, দিঘলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওদুদ লিটন,সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বাবুল ও চরশাহী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রিংকু প্রমুখ ।

এসময় বিদ্যালয়ের সকল শিক্ষক,শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজের প্রশংসা করে বলেন, আমরা উন্নয়ন দেখিনা, বর্তমান সরকারের উন্নয়ন যদি দেখতে হয় চোখ খোলা রাখলেই হাজার হাজার উন্নয়ন দেখবেন।তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা এ দেশের অর্থনৈতিক উন্নয়নের জোয়ার এনে দিয়েছেন।

অভিবাবকদের উদ্দেশ্যে পুলিশ সুপার  বলেন, আপনার সন্তানকে অপরাধ মুক্ত রাখতে পারিবারিকভাবে কাউন্সিলিং করুন।যাতে সন্তানরা বিপথে না যায়।ছেলে মেয়েদের সাথে নিবিড়ভাবে সময় দিন।তাদের ব্যক্তিগত সমস্যা সম্পর্কে জানুন এবং তা সমাধানের চেষ্টা করুন।তাহলে আপনার সন্তান ভালো থাকবে।অনুষ্ঠান সঞ্চালনা করেন চন্দ্রগঞ্জ থানা সেকেন্ড অফিসার মোঃ ফারুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *